রবিবার ২০ অক্টোবর, ২০১৯ ইং , ৪ কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, ২০ সফর, ১৪৪১ হিজরি

বিজ্ঞাপন

বক্স অফিসে যুদ্ধ বাঁধালো ‘ওয়ার’

অক্টোবর ৫, ২০১৯ | ৫:৫৭ অপরাহ্ণ

এন্টারটেইনমেন্ট ডেস্ক

‘ওয়ার’ ছবিটি নিয়ে আশাবাদী হওয়ার অনেক কারণ ছিলো। আশাবাদী ছিলেনও অনেকে। কিন্তু হৃত্বিক রোশন আর টাইগার শ্রফের অ্যাকশন ধামাকা দেখার জন্য এভাবে হুমড়ি খেয়ে পড়বেন দর্শকরা, এতোটা বোধহয় ভাবেননি ছবির প্রযোজক আর পরিচালকও।

বিজ্ঞাপন

তবে বাস্তবে সেটাই ঘটেছে এবং ঘটে চলেছে। মুক্তির তিনদিনের মাথাতেই সিদ্ধার্থ আনন্দ পরিচালিত ‘ওয়ার’ ছবিটি ব্যবসা করে নিয়েছে একশ কোটি রুপির ওপরে। আর ছবিটি যেভাবে আগাচ্ছে তাতে এর ভবিষ্যত দারুণ উজ্জ্বল দেখছেন ভারতের চলচ্চিত্র ব্যবসা বিশ্লেষক তরণ আদর্শ। কারণ এমনিতে চলছে পূজা। তারওপরে সামনে বড় ছুটিও আছে। সুতরাং আসছে দিনগুলোতে ‘ওয়ার’ এর দর্শক বাড়বে বৈ কমবে না।

তরণ আদর্শের হিসাব মতে, ওয়ার প্রথম দিনেই আয় করেছে ৫১ দশমিক ৯৬ কোটি, দ্বিতীয় দিনের আয় ২৩ দশমিক ১০ কোটি আর তৃতীয় দিন ঘরে তুলেছে ২১ দশমিক ৩০ কোটি। সব মিলিয়ে অংকটা দাঁড়ায় ৯৬ কোটি রুপি। আর হিন্দি ভাষার বাইরে ভারতের অন্যান্য ভাষা থেকে আয় ৪ দশমিক ১৫ কোটি রুপি। মোটমাট শতকের ঘর পাড়।

ওয়ার ছবির প্রযোজনা প্রতিষ্ঠান বলিউডের বনেদি ইয়াশ রাজ ফিল্মস। ছবির শতকোটি রুপি ব্যবসা তাদের জন্য ডাল-ভাতের ব্যাপার। তবে তরণ জানিয়েছেন, ওয়ার হচ্ছে ইয়াশ রাজের পাঁচ নম্বর ছবি যেটি তিনদিনের মধ্যে শতকোটির ঘরে ঢুকেছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/পিএম

বিজ্ঞাপন

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন