বিজ্ঞাপন

অক্টোবরের শেষে রাফি’র নতুন ছবির শুটিং

October 6, 2019 | 6:46 pm

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট

পরিচালক রায়হান রাফি এখন অনেক ব্যস্ত। হাতে আসছে একের পর এক ছবি। ‘স্বপ্নবাজী’, ‘পরাণ’ সিনেমাগুলোর কাজ পুরোপুরি শেষ না হতেই নতুন আরেকটি সিনেমার কাজ শুরু করতে যাচ্ছেন ‘পোড়ামন ২’, ‘দহন’ খ্যাত এই পরিচালক।

বিজ্ঞাপন

নতুন ছবির নাম এখনো চূড়ান্ত হয়নি। তবে রাফি জানিয়েছেন, ছবিটি হবে রোমান্টিক পলিটিক্যাল ঘরানার। ইতিমধ্যেই কয়েকবার সিনেমার নাম পরবির্তন করা হয়েছে। প্রথমে ছবির নাম ‘কয়লা’ ঠিক করা হলেও পরে আবার সেটি ‘জিহাদ’ এ পরিবর্তিত হয়। কিন্তু এখন এর কোনোটিই টিকে নেই। ছবির জন্য নতুন নাম ভাবা হচ্ছে।

সারাবাংলাকে রাফি আরও জানান, ‘অক্টোবরের ২৬ তারিখ থেকে ছবির শুটিং শুরু করার ইচ্ছা আছে তার। সিলেট থেকে শুরু হবে ছবির শুটিং। ছবিতে এরইমধ্যে চুক্তিবদ্ধ হয়েছেন মিম ও সিয়াম। তবে এই ছবিতে আরও একটি গুরুত্বপূর্ণ নারী চরিত্র রয়েছে। শিগগিরই সে চরিত্রে কে অভিনয় করবেন তা জানানো হবে।’

নতুন সিনেমা নিয়ে যখন তিনি প্রস্তুতি নিচ্ছেন তখন ‘স্বপ্নবাজী’ সিনেমার নতুন খবর দিলেন এই পরিচালক। জানালেন ছবিটিতে থাকছেন না মিস বাংলাদেশ ঐশী।

বিজ্ঞাপন

এর বিস্তারিত জানিয়ে পরিচালক বলেন, ‘ঐশীর সঙ্গে অনেক আগেই বিষয়টি নিয়ে কথা হয় আমার। কিছু দৃশ্য নিয়ে তার আপত্তির কথা তিনি আমাকে জানান। যে কারণে আলোচনার মাধ্যমে আমরা এই সিদ্ধান্তে আসি।’

এখন ঐশীর জায়গার কে অভিনয় করবেন? প্রশ্নের উত্তরে রাফি জানান, নতুন-পুরনো অনেককে নিয়েই অডিশন চলছে। শিগগিরই তার নামও জানানো হবে।

বিজ্ঞাপন

সারাবাংলা/পিএ  

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন