বুধবার ১৬ অক্টোবর, ২০১৯ ইং , ১ কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, ১৬ সফর, ১৪৪১ হিজরি

বিজ্ঞাপন

বুয়েট ছাত্রকে পিটিয়ে হত্যা, ২ ছাত্রলীগ নেতা আটক

অক্টোবর ৭, ২০১৯ | ১২:১৩ অপরাহ্ণ

ঢাবি করেসপন্ডেন্ট

ঢাকা: বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) শেরেবাংলা হলের আবাসিক ছাত্র আবরার ফাহাদকে (২১) পিটিয়ে হত্যার প্রাথমিক প্রমাণ পেয়েছে পুলিশ। এ ঘটনায় বুয়েট শাখা ছাত্রলীগের দুইজনকে আটক করা হয়েছে।

বিজ্ঞাপন

সোমবার (৭ অক্টোবর) ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) অতিরিক্ত কমিশনার কৃষ্ণপদ রায় সাংবাদিকদের এই তথ্য জানান।

আরও পড়ুন: ছাত্রলীগ নেতার রুমে জেরা, সিঁড়িতে লাশ

বুয়েটের শেরেবাংলা হলের ঘটনাস্থলগুলো ঘুরে পুলিশের এই কর্মকর্তা বলেন, আবরারকে পিটিয়ে হত্যা করা হয়েছে বলে আমরা প্রাথমিকভাবে প্রমাণ পেয়েছি। এটি যে হত্যাকাণ্ড সে বিষয়ে কোনো সন্দেহ নেই। সিসিটিভি ফুটেজ আমাদের কাছে রয়েছে। এ ঘটনায় জড়িত দুইজনকে আটক করা হয়েছে। তারা হলের শিক্ষার্থী। তাদেরকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

বিজ্ঞাপন

আরও পড়ুন: বুয়েটের আবাসিক হলে শিক্ষার্থীর মৃতদেহ, শরীরে আঘাতের চিহ্ন

সূত্র জানিয়েছে, যাদের আটক করা হয়েছে তারা হলেন, বুয়েট শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মেহেদী হাসান রাসেল ও যুগ্ম সাধারণ সম্পাদক ফুয়াদ।

এর আগে, সোমবার (৭ অক্টোবর) ভোর চারটার দিকে বুয়েটের শেরেবাংলা হলের উত্তর ব্লকের ২য় তলার সিঁড়ি থেকে ওই শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করা হয়। আবরার বুয়েটের ইলেক্ট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিকস বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী ছিলেন। তিনি শেরেবাংলা হলের ১০১১ নম্বর কক্ষে থাকতেন। তার গ্রামের বাড়ি কুষ্টিয়া সদর উপজেলার মুক্তিযোদ্ধা রোডে। বাবার নাম বরকত উল্লাহ।

 

সারাবাংলা/কেকে/জেডএফ

বিজ্ঞাপন
বিজ্ঞাপন