বিজ্ঞাপন

গ্ল্যামারের উল্টোপিঠের ছবি ‘মেকআপ’, আসছে নভেম্বরে

October 7, 2019 | 2:34 pm

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট

গ্ল্যামার দুনিয়ার বাহারি উজ্জ্বল রং, চাকচিক্য দেখে মুগ্ধ সবাই। কিন্তু তার উল্টোপিঠে কী থাকে? বর্ণহীন, ধুসর, মলিন জীবন। এসব ঘটনা নিয়েই সিনেমা ‘মেকআপ’।

বিজ্ঞাপন

মেকআপ দিয়ে অনেক কিছুই ঢাকা যায়, কিন্তু সত্য ঢাকার কোনো উপায় নেই। সারাদিন মেকআপের আড়ালে অনেক কিছু করা গেলেও সত্যের মুখোমুখি হতে হয় সবার। গল্পের মূল দর্শনটা আসলে এটাই, জানালেন পরিচালক অনন্য মামুন।

এই ছবিতে মূলত তুলে ধরা হয়েছে চলচ্চিত্র দুনিয়ার সঙ্গে সংশ্লিষ্ট মানুষদের গল্প। সুপারস্টারের জীবন, স্ট্রাগলার, পড়তি ক্যারিয়ারের শিল্পী এমনকী এদের সঙ্গে কাজ করা সাংবাদিকদেরও ভূমিকাও উঠে এসেছে ছবিতে।

বিজ্ঞাপন

রোববার (৬ অক্টোবর) মেকআপ ছবির শিল্পী কলাকুশলিদের নিয়ে ঘরোয়া আড্ডার আয়োজন করা হয়। সেখানেই এসব তথ্য জানান ছবির সংশ্লিষ্টরা।

ছবিতে যারা অভিনয় করেছেন তাদের মধ্যে তারিক আনাম খান অন্যতম। তিনি ছবিতে একজন সুপারস্টারের ভূমিকায় অভিনয় করেছেন। নিজের বক্তব্যে হতাশা দিয়েই শুরু করেন তিনি। তবে তার কথা শেষ হয় ছবির গল্পের ভিন্নতা ও শক্তির কথা বর্ণনা করে।

ছবিতে আরও অভিনয় করেছেন রোশান, সাইফ চন্দন, কাজী উজ্জ্বল, রিয়েলী, কলকাতার পায়েল মুখার্জি ও বিশ্বনাথ মুখার্জি। ছবির সত্তর শতাংশ কাজ শেষ হয়েছে। পরিচালক আশা করছেন নভেম্বরের ১৫ তারিখে ছবিটি মুক্তি দিতে পারবে ছবির প্রযোজক সেলিব্রেটি প্রোডাকশন হাউজ।

সারাবাংলা/পিএ/পিএম

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন