বিজ্ঞাপন

সম্রাট ঢামেকে, হৃদরোগে নেওয়ার পরামর্শ

October 8, 2019 | 8:26 am

স্টাফ করেসপেন্ডেন্ট

ঢাকা: ক্যাসিনোবিরোধী অভিযান শুরুর তিন সপ্তাহ পর কুমিল্লা থেকে র‌্যাবের হাতে গ্রেফতার যুবলীগ নেতা ইসমাইল চৌধুরী সম্রাটকে চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে আসা হয়েছিল। সেখানে শারীরিক পরীক্ষা-নিরীক্ষার পর চিকিৎসকরা তাকে জাতীয় হৃদরোগ ইনস্টিটিউট ও হাসপাতালে (এনআইসিভিডি) নিয়ে যাওয়ার পরামর্শ দিয়েছেন।

বিজ্ঞাপন

মঙ্গলবার (৮অক্টোবর) সকাল সোয়া ৭টার দিকে কেরানীগঞ্জের ঢাকা কেন্দ্রীয় কারাগার থেকে সম্রাটকে ঢামেক হাসপাতালে নিয়ে আসে জেল কর্তৃপক্ষ।

ঢামেক হাসপাতাল পুলিশ বক্সের সহকারী ইনচার্জ সহকারী উপপরিদর্শক (এএসআই) আব্দুল খান এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, সকালে (মঙ্গলবার) সম্রাটকে চিকিৎসার জন্য হাসপাতালে নিয়ে এসেছিল কারা কর্তৃপক্ষ।  তাকে প্রথমে জরুরি বিভাগে নিয়ে যাওয়া হয়।  তার হৃদযন্ত্রে সমস্যার লক্ষণ দেখার পর সেখান থেকে হৃদরোগ বিভাগে নিয়ে যাওয়া হয়।

আব্দুল খান আরও জানান, ঢামেক হাসপাতালের হৃদরোগ বিভাগে সম্রাটের পরীক্ষা-নিরীক্ষা করা হয়।  তাকে জাতীয় হৃদরোগ ইনস্টিটিউটে নিয়ে যাওয়ার পরামর্শ দেন সেখানকার চিকিৎসক।  পরে সম্রাটকে ঢামেক হাসপাতাল থেকে নিয়ে যাওয়া হয়েছে।

বিজ্ঞাপন

জানা গেছে, ঢামেক হাসপাতাল থেকে সম্রাটকে জাতীয় হৃদরোগ ইনস্টিটিউট ও হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। হৃদরোগ ইনস্টিটিউটের একজন চিকিৎসক নাম প্রকাশ না করার শর্তে সারাবাংলাকে জানিয়েছেন, সেখানে ডা. মহসীন আহমেদের অধীনে চিকিৎসা দেওয়া হচ্ছে সম্রাটকে।

সারাবাংলা/এসএসআর/ইএইচটি/টিআর

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন