বিজ্ঞাপন

সড়ক দুর্ঘটনায় ফরিদপুরে ২, ঠাকুরগাঁওয়ে একজনের মৃত্যু

October 8, 2019 | 8:52 am

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

ফরিদপুর ঠাকুরগাঁও: ফরিদপুরের নগরকান্দায় গোল্ডেন লাইন পরিবহনের একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের গাছে ধাক্কা দিলে ঘটনাস্থলে দুই জনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন কমপক্ষে ১৫ জন। এদিকে, ঠাকুরগাঁও সদরের গড়েয়া ইউনিয়নে এক অটোরিকশার ধাক্কায় এক বৃদ্ধা প্রাণ হারিয়েছেন।

বিজ্ঞাপন

সোমবার (৭ অক্টোবর) রাত সাড়ে ১১টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কে ফরিদপুরের নগরকান্দা উপজেলার কুমারদিয়া এলাকায় বাস দুর্ঘটনাটি ঘটে। অন্যদিকে, সোমবার রাত ৮টার দিকে ঠাকুরগাঁওয়ের গড়েয়া ইউনিয়নের লস্করা এলাকায় অটোরিকশা দুর্ঘটনায় বৃদ্ধা মারা যান।

কুমিল্লার নগরকান্দা সার্কেলের সহকারী পুলিশ সুপার এ বি এম মহিউদ্দিন জানান, বাগেরহাট থেকে ঢাকা যাচ্ছিল গোল্ডেন লাইন পরিবহনের বাসটি। পথে কুমারদিয়া এলাকায় বাসটি নিয়ন্ত্রণ হারালে তা রাস্তার পাশের একটি গাছে ধাক্কা দেয়। এসময় ঘটনাস্থলেই এক পুরুষ ও এক নারীর মৃত্যু হয়। তাদের নাম-পরিচয় তাৎক্ষণিকভাবে জানা যায়নি।

ভাঙ্গা ফায়ার সার্ভিসের ইনচার্জ সজিবুর রহমান জানান, হতাহতদের উদ্ধার করেছে নগরকান্দা ও মুকসুদপুর ফায়ার স্টেশনের কর্মীরা। আহতদের ভাঙ্গা ও মুকসুদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

বিজ্ঞাপন

এদিকে, ঠাকুরগাঁও সদর থানার উপপরিদর্শক (এসআই) শাকিলা জানান, সোমবার রাতে বাজার করে বাসায় ফিরছিলেন লস্করা গ্রামের সুকুর বর্মণের স্ত্রী বালাশুড়ি (৭০)। রাস্তা পার হওয়ার সময় একটি অটোরিকশা তাকে ধাক্কা দিলে গুরুতর আহত হন তিনি। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঠাকুরগাঁও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, অপারেশন) গোলাম মর্তুজা জানান, বৃদ্ধা বালাশুড়িকে ধাক্কা দেওয়া অটোরিকশাটি থানায় নিয়ে যাওয়া হয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/টিআর

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন