বুধবার ১৬ অক্টোবর, ২০১৯ ইং , ১ কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, ১৬ সফর, ১৪৪১ হিজরি

বিজ্ঞাপন

তদন্ত করে অমিত সাহাকে আইনের আওতায় আনা হবে: ডিবি

অক্টোবর ৮, ২০১৯ | ৭:৩৪ অপরাহ্ণ

সিনিয়র করেসপন্ডেন্ট

ঢাকা: ইচ্ছাকৃতভাবে বুয়েট শিক্ষার্থী অমিত সাহাকে মামলা থেকে বাদ দেওয়া হয়নি। তদন্ত সাপেক্ষে প্রয়োজনে তাকেও আইনের আওতায় আনা হবে বলে জানিয়েছেন ঢাকা মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশের অতিরিক্ত কমিশনার আবদুল বাতেন।

বিজ্ঞাপন

তিনি বলেন, মামলা দায়েরের সময় যারা আসামি থাকেন, তদন্তের পর তাদের মধ্য থেকে কেউ বাদ যেতে পারেন আবার কেউ যুক্ত হতে পারেন। অমিত সাহার নাম ইচ্ছা করে বাদ দেওয়া হয়নি। তদন্তের পরে যদি মনে হয় সে জড়িত, তাহলে তাকেও আইনের আওতায় নিয়ে আসা হবে।

মঙ্গলবার (৮ অক্টোবর) দুপুরে ডিবির পক্ষ থেকে বলা হয়, বুয়েট শিক্ষার্থী আবরার ফাহাদকে হত্যায় ছাত্রলীগ নেতা কর্মীদের জড়িত থাকার প্রমাণ পাওয়া গেছে।

এদিকে বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) ছাত্র আবরার ফাহাদকে পিটিয়ে হত্যার ঘটনায় আরও তিনজনকে গ্রেফতার করা হয়েছে। এরা হলেন, শামসুল আরেফিন রাফাত (২১), মনিরুজ্জামান মনিরও আকাশ হোসেন রাফাত। এই নিয়ে বুয়েট ছাত্র আবরার হত্যা মামলায় ১৩ জনকে গ্রেফতার করা হলো।

বিজ্ঞাপন

এদিন রাজধানীর জিগাতলা এলাকা থেকে আরেফিনকে, ডেমরা এলাকা থেকে মনির এবং গাজীপুরের বাইপাইল থেকে আকাশকে গ্রেফতার করা হয়। আগামীকাল (বুধবার) তাদের আদালতে তোলা হবে।

আরও পড়ুন: বুয়েট ছাত্র আবরার হত্যায় ছাত্রলীগের ৯ নেতা আটক

সারাবাংলা/ইউজে/এটি

বিজ্ঞাপন
বিজ্ঞাপন