বিজ্ঞাপন

ওমানকে উড়িয়ে হকি সিরিজ শুরু বাংলাদেশের

October 8, 2019 | 9:41 pm

স্পোর্টস করেসপন্ডেন্ট

ঢাকা: জুনিয়র বিশ্বকাপের কোয়ালিফায়ার ও এশিয়া কাপের প্রস্তুতি হিসেবে শুরু হওয়া হকি সিরিজে ওমানকে উড়িয়ে দিয়েছে বাংলাদেশের যুবারা। আজ মঙ্গলবার মওলানা ভাসানী হকি স্টেডিয়ামে ওমানকে ৫-১ ব্যবধানে হারিয়েছে আশরাফুলরা। বড় জয়ে পাঁচ ম্যাচ হকি সিরিজ শুরু করেছে লাল-সবুজরা।

বিজ্ঞাপন

বাংলাদেশ হকি ফেডারেশনের আয়োজনে মঙ্গলবার (৮ অক্টোবর) থেকে ঢাকায় শুরু হলো ওয়ালটন বাংলাদেশ বনাম ওমান অনূর্ধ্ব ২১ হকি টেস্ট সিরিজ।

সিরিজের উদ্বোধন করেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সচিব মহোদয় মোহাম্মদ আখতার হোসেন ও ওয়ালটনের নির্বাহী পরিচালক এফএম ইকবাল বিন আনোয়ার ডন। এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ হকি ফেডারেশনের জ্যেষ্ঠ সহ সভাপতি আব্দুর রশিদ শিকদার, সহ সভাপতি সাজেদ এ এ আদেল, যুগ্ন সম্পাদক মোহাম্মদ ইউসুফ, কামরুল ইসলাম কিসমত ও জাতীয় ক্রীড়া পরিষদের পরিচালক শাহ আলম সরদার।


সিরিজের প্রথম ম্যাচে ওমান অনূর্ধ্ব ২১ দলকে ৫-১ গোলে হারায় বাংলাদেশ অনূর্ধ্ব ২১ দল। প্রথম কোয়ার্টারে অধিনায়ক আশরাফুল ইসলামের পেনাল্টি কর্নার ও আরশাদ হোসেনের ফিল্ড গোলে ২-০ গোলে এগিয়ে যায় স্বাগতিকরা। দ্বিতীয় কোয়ার্টারে সোহানুর রহমান সবুজের পেনাল্টি কর্নারে ৩-০ গোলে এগিয়ে থেকে বিরতিতে যায় বাংলাদেশ। দ্বিতীয়ার্ধে নাঈম উদ্দিন ও মাহবুব হোসেনের গোলে বড় জয় নিশ্চিত করে বাংলাদেশ। ৪২ মিনিটে ওমানের হয়ে একমাত্র ফিল্ড গোল করেন রাশেদ আল ফাজারি।

বিজ্ঞাপন

সিরিজের সব কটি ম্যাচ ইউটিউব ও ফেসবুকে লাইভ স্ট্রিমিং করছে স্পোর্টস লাইফ টিভি। আর একটি ম্যাচ সরাসরি সম্প্রচার করবে এটিএন বাংলা।

সিরিজের দ্বিতীয় ম্যাচটি একই ভেন্যুতে হবে ১১ অক্টোবর।

বিজ্ঞাপন

সারাবাংলা/জেএইচ

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন