বুধবার ১৬ অক্টোবর, ২০১৯ ইং , ১ কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, ১৬ সফর, ১৪৪১ হিজরি

বিজ্ঞাপন

অভিযোগ অশ্লীলতার, ‘বিগ বস-১৩’ বন্ধের দাবি

অক্টোবর ৯, ২০১৯ | ১:০৪ অপরাহ্ণ

এন্টারটেইনমেন্ট ডেস্ক

সবেমাত্র টেলিভিশন রিয়েলিটি শো বিগ বস–১৩ মৌসুমের প্রচার শুরু হয়েছে। জমতে শুরু করেছে অনুষ্ঠানটি। ঠিক এমন সময় অশ্লীলতার অভিযোগ এনে জনপ্রিয় এই রিয়েলিটি শো বন্ধের দাবি জানিয়েছে ভারতের কনফেডারেশন অব অল ইন্ডিয়া ট্রেডার্স। আইএএনএস’র বরাত দিয়ে খবরটি নিশ্চিত করেছে ইন্ডিয়ান এক্সপ্রেস।

বিজ্ঞাপন

খবরে বলা হয়েছে, সংগঠনটি ইতিমধ্যে অনুষ্ঠানটির প্রচার বন্ধে উদ্যোগ নিতে কেন্দ্রীয় তথ্য ও সম্প্রচার মন্ত্রী প্রকাশ জাভাদেকরকে চিঠি পাঠিয়েছে। তাদের দাবি, এই রিয়েলিটি শোয়ে সরাসরি অশ্লীল কোনো দৃশ্য না থাকলেও প্রতিযোগিদের কথাবার্তা চরম মাত্রার অশ্লীল, যা ১৮ বছরের কম বয়সিদের জন্য উপযুক্ত নয়। এই অনুষ্ঠানটি ভক্তদের তালিকায় শিশুরাও আছে।

কনফেডারেশন অব অল ইন্ডিয়া ট্রেডার্স তাদের চিঠিতে লিখেছে, বেড ফ্রেন্ড ফরেভার—এর এই ধারণাটি অত্যন্ত আপত্তিজনক এবং তা টেলিজগতের মূল্যবোধকে আঘাত করে। এই শোয়ের নির্মাতারা বোধহয় ভুলে গিয়েছেন যে প্রাইমটাইমে যখন টিভিতে এই শো দেখানো হয় তখন পরিবারের সব বয়সের সদস্যরাই একসঙ্গে বসে এই শো দেখে থাকেন। কিন্তু বর্তমানে এই শো সীমা ছাড়িয়ে গেছে।

সংগঠনটির সাধারণ সম্পাদক বীণ খান্ডেলওয়াল বলেছেন, অনুষ্ঠানটির প্রতিটি পর্ব খুঁটিয়ে খুঁটিয়ে দেখলেই অভিযোগের সত্যতা পাওয়া যাবে। তার মতে, এই অনুষ্ঠানটি পরিবারের সদস্যদের নিয়ে একসাথে দেখা অসম্ভব।

বিজ্ঞাপন

যদিও ভারতের কেন্দ্রিয় তথ্য ও সম্প্রচার বিভাগ এখনো এই আবেদনের প্রেক্ষিতে কোনো বিবৃতি দেয়নি। এর আগে ২০১৭ বিগ বসের তামিল সংস্করণ বন্ধের দাবি করা হয়েছিল। কারণ, ওই মৌসুমে নারীদের সংকীর্ণ দৃষ্টিভঙ্গিতে দেখানো হচ্ছে বলে অভিযোগ তোলা হয়।

সারাবাংলা/আরএসও/পিএম

Advertisement
বিজ্ঞাপন

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন