বুধবার ১৬ অক্টোবর, ২০১৯ ইং , ১ কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, ১৬ সফর, ১৪৪১ হিজরি

বিজ্ঞাপন

নির্যাতনের অভিযোগ উড়িয়ে দিয়েছেন স্টোকসের স্ত্রী

অক্টোবর ৯, ২০১৯ | ৭:৫৭ অপরাহ্ণ

স্পোর্টস ডেস্ক

ইংলিশ ক্রিকেটের ‘ব্যাড বয়’ কে? সবাই হয়তো এক শব্দে বলবেন বেন স্টোকস। বিশ্বকাপের ফাইনালে ইংলিশদের শিরোপা জেতাতে বড় ভূমিকা রাখা এই অলরাউন্ডার তো এখন জাতীয় বীর। গত সপ্তাহে ইংল্যান্ডের প্রফেশনাল ক্রিকেটার্স অ্যাসোসিয়েশনের (পিসিএ) ভোটে বর্ষসেরা ক্রিকেটারে ভূষিত হয়েছেন তিনি। সেই অনুষ্ঠানে স্ত্রীকে শারীরিকভাবে নির্যাতনের অভিযোগ উঠেছে ইংলিশ এই অলরাউন্ডারের বিরুদ্ধে।

বিজ্ঞাপন

গত ২ অক্টোবর স্ত্রীকে সঙ্গে নিয়ে বর্ষসেরা খেলোয়াড়ের পুরস্কার নিতে গিয়েছিলেন স্টোকস। ওই অনুষ্ঠানের একটি ছবি ছড়িয়ে দেয় ব্রিটিশ-আইরিশ ওয়েবসাইট 'গুইডো ফোকস'। যেখানে দেখা যায়, স্ত্রী ক্লারে স্টোকসের গলা টিপে ধরেছেন বেন স্টোকস।

তবে এসব অভিযোগ উড়িয়ে দিয়েছেন স্টোকসের স্ত্রী। তিনি জানিয়েছেন সামাজিক যোগাযোগমাধ্যমে যে ছবিটি ছড়িয়ে পড়েছে সেটি সত্যি, কিন্তু যে খবরটি ছড়িয়ে পড়েছে সেটি ‘অর্থহীন’। স্টোকসের স্ত্রীর দাবি ভালোবেসেই এমনটা তারা প্রায়ই করেন।

বিজ্ঞাপন

টুইটারে স্টোকসের স্ত্রী লিখেছেন, ‘অবিশ্বাস্য! কিছু মোটা মাথার লোকেরা অর্থহীন এসব বানিয়েছে। এটা দেখে আসলেই বিশ্বাস হচ্ছে না। আমি আর বেন একজন আরেকজনের মুখে এমন করে চেপে ধরি অনেক সময়। এটাই আমাদের ভালোবাসা। কিন্তু কিছু পাপারাজ্জি এটাকে টুইস্ট করে অদ্ভূত গল্প বানিয়ে দিল। অথচ এই ঘটনার ২০ মিনিট পর কিন্তু আমরা বেশ রোমান্টিকভাবেই ম্যাকডোনাল্ডসে খেতে গিয়েছিলাম।’

সারাবাংলা/এমআরপি

বিজ্ঞাপন
বিজ্ঞাপন