রবিবার ১৫ ডিসেম্বর, ২০১৯ ইং , ১ পৌষ, ১৪২৬ বঙ্গাব্দ, ১৭ রবিউস-সানি, ১৪৪১ হিজরি

বিজ্ঞাপন

গললো তবে সম্পর্কের বরফ!

অক্টোবর ১০, ২০১৯ | ১১:৫৫ পূর্বাহ্ণ

এন্টারটেইনমেন্ট ডেস্ক

সম্পর্কে কাজিন। মুখার্জি বাড়ির দুই কন্যা তারা। হ্যাঁ, কাজল আর রানি মুখার্জির কথাই বলা হচ্ছে।

বিজ্ঞাপন

রক্তের সম্পর্ক থাকলেও বলিউড পাড়ায় দুজনের সম্পর্ক কখনোই তেমন জোরদার ছিল না। কিন্তু এবারের পূজায় দুজনের বেশ অন্তরঙ্গ ছবি দেখে অনেকেই তাই নতুন হিসাব মেলাতে শুরু করেছেন। তবে কি কাজল আর রানির শীতল সম্পর্কের বরফ গলেছে?

এমন হিসাব করাটা অবশ্য স্বাভাবিক। কারণ তারা যখন বলিউডে চুটিয়ে কাজ করতেন তখনও এরকম ঘনিষ্টভাবে কখনোই দুজনকে দেখা যায়নি। কারণ সম্পর্কটা তখন মধুর ছিল না।

কাজল আর রানির মধ্যে সবসময়ই যে একটা ঠান্ডা লড়াই চলমান ছিল তা বলিউড অলিন্দের ঘনিষ্টজনরা জানতেন। এমনকি সাধারন দর্শক, যারা বলিউড পাড়ার খোঁজ-খবর রাখেন তারাও টের পেতেন ব্যাপারটা।  প্রকাশ্যে না হলেও, হাবেভাবে দু’জনেই বুঝিয়ে দিতেন নিজেদের মধ্যকার দূরত্বের ব্যাপারটা।

বিজ্ঞাপন

প্রচার আছে, বোন হলেও করণ জোহরের ‘কুছ কুছ হোতা হ্যায়’-ছবিতে রানিকে সামান্যতম ছাড় দেননি কাজল। কারণ তিনি তখন প্রতিষ্ঠিত অভিনেত্রী, রানি সবেমাত্র বলিউডে প্রবেশ করেছেন। এছাড়া যৌথ পারিবারিক কাঠামোয় রানিদের পরিবার খানিক কোণঠাসা ছিল বলেও শোনা যায়।

তবে সেসব এখন অতীত। মাঝে পেরিয়ে গেছে অনেকগুলো বছর। অভিনেত্রী হিসেবে রানি পরে নিজেকে প্রতিষ্ঠিত করেন। বিয়ে করেন বলিউডের প্রতিষ্ঠিত যশরাজ ফিল্মসের কর্ণধার আদিত্য চোপড়াকে। তাছাড়া কাজল-রানি দুজনই এখন যথেষ্ট পরিণত। তাই বদলে যেতে থাকে অনেক সমীকরণ।

খবর মিলেছে, দুই বোনের সম্পর্ককে জোড়া লাগাতে ভূমিকা রেখেছেন বলিউডের প্রবলেম সলভার করণ জোহর। পূজার সময় ‘কুছ কুছ হোতা হ্যায়’ ছবির ‘অঞ্জলি’ আর ‘টিনা’কে এক করেছেন তিনি।

বিজ্ঞাপন

সারাবাংলা/পিএম

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন