বৃহস্পতিবার ১৭ অক্টোবর, ২০১৯ ইং , ২ কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, ১৭ সফর, ১৪৪১ হিজরি

বিজ্ঞাপন

বলিউডে দুই টাক মাথার যুদ্ধ

অক্টোবর ১০, ২০১৯ | ১:৫০ অপরাহ্ণ

এন্টারটেইনমেন্ট ডেস্ক

চুলের মর্ম সেই বোঝেন যিনি চুল হারিয়েছেন। আর সেই চুল যদি কম বয়সেই উঠে যায় তাহলে আর কথাই নেই। ভালোবাসার মানুষ থেকে শুরু করে অনেকের কাছেই হেয় হতে হয়।

বিজ্ঞাপন

এমনই এক জীবন ঘনিষ্ট বিষয়কে কেন্দ্র করে সম্প্রতি বলিউডে তৈরি হয়েছে দুটি সিনেমা। যার একটি ‘বালা’ এবং দ্বিতীয়টি ‘উজরা চামান’।

আমার কৌশিক পরিচালিত ‘বালা’ ছবিতে অভিনয় করেছেন আয়ুষ্মান খুরানা, ভুমি পেডনেকার, ইয়ামি গৌতমসহ অনেকে। অন্যদিকে অভিশেক পাঠক পরিচালিত ‘উজরা চামান’ ছবিতে অভিনয় করেছেন সানি সিং।

বিজ্ঞাপন

দুই সিনেমার ট্রেলার প্রকাশ হয়েছে সম্প্রতি। দুই ছবিতেই টাক মাথার সমস্যা দেখানো হয়েছে মজার ছলে। তবে ভিন্ন সংলাপে, ভিন্ন দৃশ্যে যে সমস্যাগুলো দেখানো হয়েছে তা প্রায় একরকম। এমনকী দুটি ছবি মুক্তির সম্ভাব্য তারিখ ৭ ও ৮ নভেম্বর।

ছবি দুটির মুক্তির তারিখ পরিবর্তনও হতে পারে। তবে ট্রেলার দেখে দর্শকরা মনে করছেন দুটি মজার ছবি পেতে যাচ্ছেন তারা। ‘বালা’ এবং ‘উজরা চামান’ ছবি দুটির বিষয়বস্তু এবং ঘটনা দর্শকের অতিপরিচিত। সেই গল্পই আরও মজার ছলে ও অভিনয় নৈপুণ্যে তুলে ধরা হয়েছে।

কমেডি সিনেমা বিভিন্ন রকম হতে পারে। যেমন বলিউডে মুক্তি পেতে যাচ্ছে ‘হাউজফুল ৪’। এই ছবির কমেডির সঙ্গে ‘বালা’ এবং ‘উজরা চামান’ ছবির কমেডির সামঞ্জস্য একেবারেই নেই। তাই দর্শকদের মজা করার উপায় বেশি।

তবে এখন দেখার অপেক্ষা দুই টাক মাথাওয়ালার মধ্যে কে বেশি দর্শকদের মনের কথা বলতে পারে। একই বিষয়ের সিনেমা নিয়ে যদি পাশাপাশি দুটি দিনে ছবি দুটি মুক্তি পায়, তাহলে কে বক্স অফিসে এগিয়ে থাকবে- সেটা সময়ই বলে দেবে।

সারাবাংলা/পিএ/পিএম

বিজ্ঞাপন
বিজ্ঞাপন