বিজ্ঞাপন

আবরার হত্যা: পলাতক আসামি তোহা গ্রেফতার

October 10, 2019 | 3:46 pm

সিনিয়র করেসপন্ডেন্ট

ঢাকা: বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) ছাত্র আবরার ফাহাদ হত্যাকাণ্ডে জড়িত হোসেন মোহাম্মদ তোহাকে গ্রেফতার করেছে পুলিশ। এমই বিভাগের ১৭ তম ব্যাচের এই শিক্ষার্থী এজাহারনামীয় আসামি। আবরার হত্যাকাণ্ডের পর তিনি পলাতক ছিলেন।

বিজ্ঞাপন

বুয়েটের শেরে বাংলা হল থেকে সোমবার (৭ অক্টোবর) সকালে আবরারের মৃতদেহ উদ্ধার করে পুলিশ। ছাত্রলীগ নেতাকর্মীদের পিটুনিতে আবরারের মৃত্যু হয়। এ ঘটনায় আবরারের বাবা বরকত উল্লাহ বাদী হয়ে চকবাজার থানায় মামলা করেন।

ঢাকা মহানগর পুলিশের ডিসি (মিডিয়া) মাসুদুর রহমান সারাবাংলাকে জানান, গাজীপুর থেকে হোসেন মোহাম্মদ তোহাকে গ্রেফতার করা হয়েছে। আবরার হত্যা মামলায় এজাহারনামীয় আসামিদের মধ্যে তিনি একজন।’

মামলার এজাহারভুক্ত আসামিরা প্রত্যকেই বুয়েটের শিক্ষার্থী ও ছাত্রলীগের রাজনীতির সঙ্গে যুক্ত। এরা হলেন মেহেদী হাসান, সিই বিভাগ (কেমিক্যাল ইঞ্জিনিয়ারিং ১৩তম ব্যাচ), মুহতাসিম ফুয়াদ (১৪তম ব্যাচ, সিই বিভাগ), অনীক সরকার (১৫তম ব্যাচ), মেহেদী হাসান রবিন (কেমিক্যাল বিভাগ, ১৫তম ব্যাচ), ইফতি মোশারফ হোসেন (বায়োমেডিক্যাল ইঞ্জিনিয়ারিং, ১৬তম ব্যাচ), মনিরুজ্জামান মনির (পানিসম্পদ বিভাগ, ১৬তম ব্যাচ), মেফতাহুল ইসলাম জিয়ন (মেরিন ইঞ্জিনিয়ারিং, ১৫তম ব্যাজ, মাজেদুল ইসলাম (এমএমই বিভাগ, ১৭তম ব্যাচ), মোজাহিদুল (ইইই বিভাগ, ১৬তম ব্যাচ), তানভীর আহম্মেদ (এমই বিভাগ, ১৬তম ব্যাচ), হোসেন মোহাম্মদ তোহা (এমই বিভাগ, ১৭তম ব্যাচ) , জিসান (ইইই বিভাগ, ১৬তম ব্যাচ), আকাশ (সিই বিভাগ, ১৬তম ব্যাচ), শামীম বিল্লাহ (মেরিন ইঞ্জিনিয়ারিং বিভাগ, ১৭তম ব্যাচ), শাদাত (এমই বিভাগ, ১৭তম ব্যাচ), তানীম (সিই বিভাগ, ১৭তম ব্যাচ), মোর্শেদ (এমই বিভাগ, ১৭তম ব্যাচ), মোয়াজ, মনতাসির আল জেমি (এমআই বিভাগ)।

বিজ্ঞাপন

সারাবাংলা/ইউজে/একে

Tags: , , , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন