রবিবার ২০ অক্টোবর, ২০১৯ ইং , ৪ কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, ২০ সফর, ১৪৪১ হিজরি

বিজ্ঞাপন

যেভাবে কাটল টালিগঞ্জ তারকাদের পূজা

অক্টোবর ১০, ২০১৯ | ৫:২২ অপরাহ্ণ

এন্টারটেইনমেন্ট ডেস্ক

পূজা শেষ। দেবী দুর্গাকে বিসর্জনের মধ্য দিয়ে গত মঙ্গলবার (৮ অক্টোবর) হিন্দু ধর্মাবলম্বীদের বৃহৎ ধর্মীয় উৎসবের সমাপ্তি ঘটে। সপ্তমী থেকে শুরু হওয়া পূজার আনুষ্ঠানিকতা চূড়ান্ত রূপ পায় দশমী তথা বিজয়ার দিন। ওই দিন সবাই মেতে উঠেছিল আনন্দ–উৎসবে। নাচ, গান আর সবশেষ চোখের জলে দেবী দুর্গাকে বিদায় জানিয়েছে উপাসনাকারীরা।

বিজ্ঞাপন

সাধারণ মানুষের পাশাপাশি বিজয়ার দিন হই-হুল্লোড় করে স্বামী রোশান সিংয়ের সাথে কাটিয়েছেন টালিগঞ্জের জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জী। শুধু শ্রাবন্তী আর রোশান নন, তারকা দম্পতি রাজ চক্রবর্তী ও শুভশ্রী আনন্দে মেতেছিলেন।

সিঁদুর থালা হাতে  শ্রাবন্তী। সিঁদুর খেলা শুরুর আগে দেবীকে সিঁদুর পরান তিনি। তারপর সিঁদুর খেলায় মেতে ওঠেন তিনি। শাড়ী, গয়না, সিঁদুর, টিপে শ্রাবন্তী যেন দেবীরূপে ধরা দিলেন।

বিজ্ঞাপন


আবির দিয়ে সিঁদুর খেলা শেষে ফ্রেমবন্দী রাজ চক্রবর্তী–শুভশ্রী এবং শ্রাবন্তী–রোশান দম্পতি। শুটিংয়ের ব্যস্ততার কারণে তাদের সচরাচর একসঙ্গে হৈচৈ করা হয় না। বিজয়ার দিন সেই সুযোগ পেয়েই আনন্দে মেতে উঠলেন তারা।

শ্রাবন্তীকে আবির মাখিয়ে দিচ্ছেন শুভশ্রী। স্থিরচিত্রে একসঙ্গে তাদের দেখা গেলেও কখনো এক সিনেমায় অভিনয় করতে দেখা যায়নি তাদের। শুভশ্রীর স্বামী পরিচালক রাজ চক্রবর্তী নিশ্চয়ই সামনে এই দুই জনপ্রিয় অভিনেত্রীকে এক সিনেমায় অভিনয় করানোর সুযোগ হাতছাড়া করবেন না।

স্বামী রোশান সিংয়ের সাথে শ্রাবন্তী। চলতি বছরের ১৭ এপ্রিল পাঞ্জাবী পাত্র রোশান সিংয়ের সঙ্গে তৃতীয়বারের মতো বিবাহ বন্ধনে আবদ্ধ হন তিনি। তাদের বিয়ে হয় পশ্চিমবঙ্গের বাইরে অমৃতসরে।

সিঁদুর খেলা শেষে রোশান সিংয়ের সাথে এক ফ্রেমে শ্রাবন্তী। স্বামী রোশান সিংয়ের মাঝে তিনি স্বর্গসুখ অনুভব করেন। তার সাথেই জীবনের বাকিটা সময় কাটিয়ে দিতে চান।

বিজয়ার দিন এক ফ্রেমে টালিগঞ্জের তিন জনপ্রিয় নায়িকা পায়েল সরকার, শ্রাবন্তী ও শুভশ্রী। পায়েল ও শ্রাবন্তী একসঙ্গে ‘ভাইজান এলোরে’ নামে একটি সিনেমায় অভিনয় করেছেন। জয়দীপ মুখার্জী পরিচালিত ছবিতে তাদের নায়ক ছিলেন বাংলাদেশের শাকিব খান।

সারাবাংলা/আরএসও/পিএ

বিজ্ঞাপন

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন