বিজ্ঞাপন

পিএসজি ছেড়ে দিতে পারে কাভানি-সিলভাকে

October 10, 2019 | 5:53 pm

স্পোর্টস ডেস্ক

ফরাসি জায়ান্ট পিএসজি এই মৌসুম শেষেই উরুগুয়ের তারকা এডিনসন কাভানিকে ছেড়ে দেওয়ার আভাস দিয়েছে। একই সঙ্গে চুক্তি বাড়াবে না ব্রাজিল তারকা থিয়াগো সিলভার সঙ্গেও। ফ্রি ট্রান্সফারে তাদের ছেড়ে দিতে পারে পিএসজি-এমন খবর প্রকাশ করছে ফরাসি গণমাধ্যমগুলো। চলতি বছরই শেষ হয়ে যাবে কাভানি-সিলভার চুক্তির মেয়াদ।

বিজ্ঞাপন

চলতি মৌসুমে এখনও সেভাবে খেলার সুযোগ পাননি কাভানি। মাত্র তিনটি ম্যাচে পিএসজির কোচ টমাস টুখেল তাকে মাঠে নামান। তিন ম্যাচে অবশ্য দুটি গোল করেছেন এই উরুগুইয়ান। এদিকে, চুক্তি নবায়নের কোনো প্রস্তাব পাননি সিলভা। ৩৫ বছর বয়সী এই ব্রাজিলিয়ানের প্রতি আগ্রহ নেই পিএসজির টিম ম্যানেজমেন্টের। চলতি মৌসুমে এখনও পিএসজির জার্সিতেই মাঠে নামা হয়নি তার।

এদিকে, কাভানির এজেন্টও হয়তো অনেকটাই বুঝে ফেলেছেন পিএসজির মতিগতি। পরের মৌসুমে কাভানি কোথায় নাম লেখাবেন তা জানাতে পারেননি। তবে কাভানির পিএসজিতে থাকার ব্যাপারে আশাবাদী তিনি। তিনি জানিয়েছেন, স্পোর্টিং ডিরেক্টর লিওনার্দো এবং ক্লাবের অন্যান্য কর্মকর্তাদের বোঝাতে সক্ষম হবেন কাভানি। নয়তো নতুন কিছু খুঁজে বের করতে হবে।

বিজ্ঞাপন

নাপোলি অবশ্য কাভানির প্রতি আগ্রহ দেখাচ্ছে। আর পিএসজি আগ্রহ দেখাচ্ছে ইন্টার মিলান থেকে এই মৌসুমে ধারে আনা আর্জেন্টিনার মাউরো ইকার্দির প্রতি। কাভানির বিকল্প হিসেবে এই আর্জেন্টাইনকে পাকাপাকিভাবে রেখে দিতে চায় পিএসজি।

সারাবাংলা/এমআরপি

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন