মঙ্গলবার ১২ নভেম্বর, ২০১৯ ইং , ২৮ কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, ১৪ রবিউল-আউয়াল, ১৪৪১ হিজরি

বিজ্ঞাপন

অভাব থেকেই স্ত্রী-ছেলেকে হত্যার পর আত্মহত্যা, ধারণা পুলিশের

অক্টোবর ১০, ২০১৯ | ৯:৩৮ অপরাহ্ণ

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: মিরপুরে স্ত্রী-সন্তানকে হত্যার পর নিজের আত্মহত্যা করার ঘটনায় ‘সুইসাইড নোট’ উদ্ধার করা হয়েছে। অর্থের টানাপোড়নেই স্ত্রী ও একমাত্র সন্তানকে বিষ খাইয়ে হত্যার পর মো. বায়েজীদ (৪৭) নামে ওই ব্যক্তি আত্মহত্যা করেছে বলে ধারণা পুলিশের।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (১০ অক্টোবর) সন্ধ্যায় সাংবাদিকদদের এ তথ্য জানান মিরপুর বিভাগের পুলিশের সহকা‌রী ক‌মিশনার (এসি) খায়রুল আমিন। তিনি বলেন, ‘স্ত্রী ও সন্তানের মুখে সাদা তরল বের হওয়া থেকে প্রাথ‌মিকভাবে ধারণা করা হচ্ছে তাদের‌ বিষ খাইয়ে হত্যা করা হয়েছে। আর বায়েজী‌দ ফ্যানের সঙ্গে ঝুলে আত্মহত্যা করেছে, তার ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে।’

তিনি আরও বলেন, ‘তদন্ত ও পোস্টমোর্টেম করে বিস্তা‌রিত জানা যাবে। যে সুইসাইড নোট উদ্ধার করা হয়েছে, সেখানে স্পষ্ট বলা আছে অর্থ টানাপো‌ড়ন থেকেই এমন সিদ্ধান্ত নিয়েছে সে।’

তবে ‘সুইসাইড নোটটি’ গণমাধ্যমকে দেখানো হয়নি।

এর আগে, সন্ধ্যা পৌনে সাতটার দিকে ক্রাইম সিন টিম ঘটনার আলামত সংগ্রহ করে মরদেহ তিনটি ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়।

মিরপুরে বাসা থেকে স্বামী-স্ত্রী ও ছেলের মৃতদেহ উদ্ধার

উল্লেখ্য, বৃহস্পতিবার (১০ অক্টোবর) দুপুর সাড়ে ১২টার দিকে ১৩ নম্বর সেকশনের ৫ নম্বর রোডের একটি বাসা থেকে স্বামী-স্ত্রী ও সন্তানের মরদেহ উদ্ধার করেছে কাফরুল থানা পুলিশ। মৃতরা হলেন, মো. বায়েজীদ (৪৭) তার স্ত্রী অঞ্জনা (৪০) তাদের একমাত্র কলেজপড়ুয়া ছেলে ফারহান (১৭)।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএইচ/এমও

বিজ্ঞাপন
বিজ্ঞাপন