বিজ্ঞাপন

টোকিওর দিকে ধেয়ে যাচ্ছে সুপার টাইফুন হাগিবিস

October 11, 2019 | 8:51 am

আন্তর্জাতিক ডেস্ক

১৯৫৮ সালের পর থেকে সবচেয়ে শক্তিশালী সুপার টাইফুন হিসেবে জাপানের টোকিও উপকূলে আঘাত হানতে যাচ্ছে হাগিবিস। শুক্রবার (১১ অক্টোবর) জাপানের আবহাওয়া এজেন্সির বরাতে এ খবর জানিয়েছে স্পুটনিক নিউজ।

বিজ্ঞাপন

এদিকে, সুপার টাইফুন হাগিবিসের আঘাত হানার সম্ভাবনায় টোকিওর নারিতা বিমানবন্দর থেকে সকল আভ্যন্তরীণ ফ্লাইট বাতিল ঘোষণা করা হয়েছে। বন্ধ রাখা হয়েছে বৃহত্তর টোকিওর সব রেল যোগাযোগ। এই সুপার টাইফুনটি এই সপ্তাহান্তেই  টোকিও উপকূলে আঘাত হানার কথা রয়েছে।

টাইফুন হাগিবিসের কারণে সম্ভাব্য ক্ষয়ক্ষতি এড়াতে জাপানের কর্তৃপক্ষ বিভিন্ন পদক্ষেপ নিয়েছে। জাপানে চলমান রাগবি বিশ্বকাপের কয়েকটি ম্যাচ বাতিল করা হয়েছে। সুজুওকা সার্কিটে জাপানিজ গ্রান্ড প্রিক্সের ফর্মুলা ওয়ানের বাছাই রেসও বাতিল ঘোষণা করা হয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/একেএম

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
সরকারি ক্রয়কেন্দ্র খুলে সরাসরি কৃষকের কাছ থেকে ফসল কেনার দাবিজয়পুরহাটে স্ত্রীকে শ্বাসরোধে হত্যা, স্বামী আটকপাকিস্তানের নৃশংসতার ক্ষত চিরদিন রয়ে যাবে: প্রধানমন্ত্রীসাংবাদিক ফারুকের বিরুদ্ধে মিথ্যা মামলা দায়েরের অভিযোগধারের টাকা ফেরত না পেয়ে ট্রাক চালককে পিটিয়ে হত্যারাঙ্গামাটিতে ‘বন্দুকযুদ্ধে’ ইউপিডিএফ কর্মী নিহতভ্যাট নিবন্ধন না নিয়ে অনলাইনে ব্যবসা, ভ্যাট ফাঁকিতে মামলাসুইডেনকে বাংলাদেশে বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীরআ.লীগ সরকার কথায় নয় উন্নয়নমূলক কাজে বিশ্বাসী: গোলাম দস্তগীর গাজীধর্মবাদী অপশক্তির আস্ফালন রুখতে ঐক্যবদ্ধ প্রতিরোধের আহ্বান সব খবর...
বিজ্ঞাপন