বিজ্ঞাপন

চেয়ারম্যানকে ছাড়াই চলছে যুবলীগের সভাপতিমণ্ডলীর সভা

October 11, 2019 | 1:52 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: আওয়ামী যুবলীগের চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরীকে ছাড়াই চলছে সংগঠনটির সভাপতিমণ্ডলীর সভা। সংগঠনের সপ্তম জাতীয় কাউন্সিল সামনে রেখে এই সভা অনুষ্ঠিত হচ্ছে।

বিজ্ঞাপন

শুক্রবার (১১ অক্টোবর) সকালে রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে যুবলীগের কেন্দ্রীয় কার্যালয়ে শুরু হয় সভাপতিমণ্ডলীর এই সভা।

এই সভায় সংগঠনের সভাপতিমণ্ডলীর অধিকাংশ সদস্য উপস্থিত রয়েছেন। তবে সভায় যোগ দেননি যুবলীগ চেয়ারম্যান ওমর ফারুক। তবে কেন তিনি গুরুত্বপূর্ণ এই সভায় উপস্থিত নেই, সে বিষয়ে নিশ্চিত করে কোনো তথ্য পাওয়া যায়নি।

বিজ্ঞাপন

যুবলীগের এক কেন্দ্রীয় নেতা জানান, যুবলীগ চেয়ারম্যানের অনুপস্থিতিতে সাধারণ সম্পাদক হারুনুর রশিদের সভাপতিত্বে সভাপতিমণ্ডলির সভা চলছে।

সভায় যুবলীগের সভাপতিমণ্ডলীর সদস্য আলতাব হোসেন বাচ্চু, শহিদ সেরনিয়াবাত, অধ্যাপক এ বি এম আমজাদ হোসেন, শেখ শামসুল আবেদীন, মজিবুর রহমান চৌধুরী, মাহবুবুর রহমান হিরন, আনোয়ারুল ইসলাম, আবদুস সাত্তার মাসুদ, ফারুক হোসেন, আতাউর রহমান, অ্যাডভোকেট বেলাল হোসাইন, আবুল বাশার, মোহাম্মদ আলী খোকন, শেখ আতিয়ার রহমান দিপু, সিরাজুল ইসলাম মোল্লা, ইঞ্জিনিয়ার নিখিল গুহ, ডা. মোখলেছুজ্জামান হিরু, শাহজাহান ভূঁইয়া মাখন উপস্থিত রয়েছেন।

বিজ্ঞাপন

এর আগে, আইনশৃঙ্খলা বাহিনীর ক্যাসিনোবিরোধী অভিযানে র‌্যাবের হাতে গ্রেফতার হন ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সভাপতি ইসমাইল হোসেন সম্রাট ও সাংগঠনিক সম্পাদক খালেদ মাহমুদ ভূঁইয়া। অভিযান শুরুর পর একপর্যায়ে ওমর ফারুক চৌধুরীর ব্যাংক হিসাব তলব করে বাংলাদেশ ব্যাংকের আর্থিক গোয়েন্দা সংস্থা ফাইন্যান্সিয়াল ইনটেলিজেন্স ইউনিট (বিএফআইইউ)। কোনো পরিস্থিতিতেই অনুমতি না নিয়ে যুবলীগ চেয়ারম্যান যেন দেশের বাইরে যেতে না পারেন— সে বিষয়ে সরকারের উচ্চ পর্যায় থেকে নির্দেশ দেওয়া হয় অভিবাসন পুলিশকে।

এদিকে, মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্রে অবৈধ ক্যাসিনো ও জুয়া পরিচালনায় মদত দেওয়ার অভিযোগে যুবলীগ চেয়ারম্যানকে গ্রেফতারের দাবি জানিয়েছেন মুক্তিযুদ্ধ মঞ্চ ঢাকা বিশ্ববিদ্যালয় শাখা।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমএমএইচ/টিআর

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন