মঙ্গলবার ১২ নভেম্বর, ২০১৯ ইং , ২৮ কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, ১৪ রবিউল-আউয়াল, ১৪৪১ হিজরি

বিজ্ঞাপন

বলিউড শাহেনশাহ’র জন্মদিন, কন্যার অন্তহীন ভালবাসা

অক্টোবর ১১, ২০১৯ | ৫:০০ অপরাহ্ণ

এন্টারটেইনমেন্ট ডেস্ক

শুক্রবার (১১ অক্টোবর) বলিউড শাহেনশাহ অমিতাভ বচ্চনের জন্মদিন। আর বিগ বি’র জন্মদিনে তাকে প্রথম শুভেচ্ছা জানিয়েছেন কন্যা শ্বেতা বচ্চন নন্দা। নিজের ইনস্টাগ্রামে বাবার জন্মদিন উপলক্ষে একটি ভালবাসার বার্তা পোস্ট করেন তিনি।

বিজ্ঞাপন

সাম্প্রতিক একটি বিয়ের অনুষ্ঠানে তোলা বাবার সঙ্গে তার একটি ছবিও শেয়ার করেন তিনি এবং লেখেন, ‘এইভাবে চলতে চলতে তুমি একদিন পাহাড়ের চূড়ায় পৌঁছে যাবে, এই বিষয়টাকে ধরে রেখো- শুভ জন্মদিন, পাপা। আমি তোমাকে অন্তহীন ভালবাসি’।

বিগ বি’র জন্মদিনের একদিন আগে শ্বেতা নিজের সংগ্রহে রাখা ছবির অ্যালবাম থেকে তার বাবা অমিতাভ বচ্চনের সঙ্গে নিজের ছোটবেলার একটি ছবি বের করে তা পোস্ট করেন। ওই ছবিতে তিনি ক্যাপশন দেন, ‘বাড়ি মানে কোনও জায়গা নয়, এটি আসলে একজন মানুষ।’ শ্বেতা বচ্চনের বাবা অমিতাভ বচ্চনের জন্য শেয়ার করা দুটি পোস্টই সবার দারুণ পছন্দ হয়েছে।

অমিতাভ বচ্চন এবং জয়া বচ্চন দুই সন্তানের মধ্যে বড় হলেন শ্বেতা বচ্চন নন্দা। তাদের অপর সন্তান ছেলে অভিষেক বচ্চন বাবা-মায়ের মতোই অভিনেতা। যদিও শ্বেতা একজন লেখিকা এবং ব্যবসায়ী। অভিষেক অভিনেত্রী ঐশ্বরিয়া রায়কে বিয়ে করেছেন এবং তাদের একটি সাত বছরের মেয়ে আছে যার নাম আরাধ্যা।

কাজের জগতে, ৭৭ বছর বয়সী অমিতাভ বচ্চন এখনও একজন অত্যন্ত ব্যস্ত মানুষ। ২০১৯ সালের তাকে সর্বশেষ বদলা ছবিতে দেখা গিয়েছিল। তার আসন্ন চলচ্চিত্রগুলির মধ্যে রয়েছে রণবীর কাপুর ও আলিয়া ভাটের সঙ্গে অভিনয় করা ব্রহ্মাস্ত্র, সহ অভিনেতা, ইমরান হাসমির সঙ্গে অভিনয় করা ছবি চেহরে এবং সুজিত সরকারের ছবি গুলাবো সিতারো, যেখানে তার সঙ্গে সহ-অভিনেতা হিসাবে দেখা যাবে আয়ুষ্মান খুরানাকে।

পাশাপাশি কাজের স্বীকৃতি স্বরূপ সম্প্রতি অমিতাভ বচ্চন পেয়েছেন দাদা সাহেব ফালকে পুরস্কার।

বিজ্ঞাপন

সারাবাংলা/পিএ

বিজ্ঞাপন
বিজ্ঞাপন