শুক্রবার ১৩ ডিসেম্বর, ২০১৯ ইং , ২৯ অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, ১৫ রবিউস-সানি, ১৪৪১ হিজরি

বিজ্ঞাপন

মুশফিকদের ভোগাচ্ছেন তাইবুর

অক্টোবর ১২, ২০১৯ | ৬:৪১ অপরাহ্ণ

স্পোর্টস ডেস্ক

প্রথম ইনিংসে ১২৩ বলে ৮৮ রানে ছিলেন অপরাজিত, দ্বিতীয় ইনিংসে ১৩৭ বলে ৬৭ রানে আছেন অপরাজিত। ঢাকা বিভাগের মিডলঅর্ডার ব্যাটসম্যান তাইবুর রহমান ভোগাচ্ছেন মুশফিক, জুনায়েদ, তাইজুল, সাব্বিরদের রাজশাহী বিভাগকে। ফতুল্লার খান সাহেব ওসমান আলি স্টেডিয়ামে মুখোমুখি হয়েছে এই দল।

বিজ্ঞাপন

জাতীয় ক্রিকেট লিগের (এনসিএল) ২১তম আসরে ফতুল্লায় প্রথম ইনিংসে ঢাকা বিভাগ ২৪০ রানে অলআউট হয়। নিজেদের প্রথম ইনিংসে মুশফিকের ফিফটিতে ১৯৭ রান তোলে রাজশাহী। নিজেদের দ্বিতীয় ইনিংসে ঢাকা বিভাগ ৬ উইকেট হারিয়ে তুলেছে ২০৬ রান। তাতে তৃতীয় দিন শেষে ২৪৯ রানের লিড নিয়েছে ঢাকা।

প্রথম ইনিংসে ঢাকা বিভাগের ওপেনার আবদুল মজিদ ১০, ওপেনার রনি তালুকদার ৬৩, জয়রাজ শেখ ৩৫, রকিবুল হাসান ৮, দলপতি শুভাগত হোম ১ রান করে বিদায় নেন। তাইবুর রহমান ১২৩ বলে ৯টি চার আর একটি ছক্কায় করেন অপরাজিত ৮৮ রান। রাজশাহীর পেসার শফিউল ইসলাম তিনটি, স্পিনার তাইজুল ইসলাম চারটি, ফরহাদ রেজা দুটি আর শফিকুল ইসলাম একটি করে উইকেট তুলে নেন।

প্রথম ইনিংসে রাজশাহীর ওপেনার মিজানুর রহমান ১ রানে বিদায় নিলেও আরেক ওপেনার এবং দলপতি জহুরুল ইসলাম করেন ৬৪ রান। জুনায়েদ সিদ্দীকি ২, অভিষেক মিত্র ৬ রান করেন। মুশফিকুর রহিম ১১৬ বলে সাতটি চার আর তিনটি ছক্কায় করেন ৭৫ রান। সাব্বির রহমান ১১, ফরহাদ রেজা ১৬, তাইজুল ৫, শফিউল ইসলাম ১০ রান করেন। ঢাকা বিভাগের সুমন খান একাই তুলে নেন পাঁচটি উইকেট। তিনটি উইকেট পান সালাউদ্দিন শাকিল।

বিজ্ঞাপন

দ্বিতীয় ইনিংসে ৮০ ওভারে ৬ উইকেটে ২০৬ রান তুলে তৃতীয় দিন শেষ করে ঢাকা বিভাগ। আবদুল মজিদ ৮, রনি তালুকদার ২০, জয়রাজ ৩০, রকিবুল ৬৫ আর শুভাগত হোম ১০ রান করেন। তাইবুর রহমান ১৩৭ বলে তিনটি ছক্কায় ৬৭ রান করে অপরাজিত আছেন। রাজশাহীর স্পিনার তাইজুল তিনটি আর মিডিয়াম পেসার ফরহাদ রেজা দুটি করে উইকেট পেয়েছেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমআরপি

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন