বিজ্ঞাপন

দুই বিভাগে শিরোপা জিতেছে সাভার

October 12, 2019 | 8:38 pm

স্পোর্টস ডেস্ক

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট (অনূর্ধ্ব-১৭) ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট (অনূর্ধ্ব-১৭)-২০১৯ এর ঢাকা সিটি পর্যায়ে বালক বিভাগে তেজগাঁও থানা এবং বালিকা বিভাগে চ্যাম্পিয়ন হয়েছে সবুজবাগ থানা। এছাড়া ঢাকা জেলা পর্যায়ে বালক এবং বালিকা উভয় বিভাগে শিরোপা জিতেছে সাভার উপজেলা।

বিজ্ঞাপন

মোহাম্মদপুর সরকারি শারীরিক শিক্ষা কলেজ মাঠে ঢাকা সিটি পর্যায়ের প্রতিযোগিতায় বালিকা বিভাগে ফাইনালে মুখোমুখি হয় সবুজবাগ এবং ক্যান্টনমেন্ট থানা। নির্ধারিত সময়ে গোলশূন্য ড্র হলে টাইব্রেকারে ক্যান্টনমেন্টকে ২-১ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে সবুজবাগ থানা।

এদিকে বালকদের বিভাগে ডেমরা থানাকে ২-১ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে তেজগাঁও থানা। ঢাকা জেলা পর্যায়ের প্রতিযোগিতায় বালকদের বিভাগে দোহার এবং সাভারের ম্যাচটি গোলশূন্য থাকায় ভাগ্য নির্ধারণ হয় টাইব্রেকে। শেষ পর্যন্ত দোহারকে ৩-২ গোলে হারিয়ে শিরোপা নিশ্চত করে সাভার উপজেলা।

বিজ্ঞাপন

বালিকা বিভাগেও বাজিমাত করে সাভার উপজেলা। নির্ধারিত সময়ে গোলশূন্য থাকায় টাইব্রেকে নবাবগঞ্জ উপজেলাকে ৪-৩ গোলে হারিয়েছে তারা।

ম্যাচ শেষে বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণ করেন ঢাকা বিভাগীয় কমিশনার মোহাম্মদ জয়নুল বারী। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন ঢাকা জেলা প্রশাসক আবু ছালেহ মোহাম্মদ ফেরদৌস খান। আয়োজনের সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন ঢাকা জেলা ক্রীড়া অফিসার তারিকউজ্জামান।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমআরপি

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন