বিজ্ঞাপন

কাভার্ডভ্যানের চাপায় প্রাণ গেল মায়ের, আহত ছেলে

October 13, 2019 | 10:09 am

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর কাকরাইলে কাভার্ডভ্যান চাপায় মাসুদা বেগম (৩৫) নামের এক নারী মারা গেছেন। এসময় আহত হয়েছে মাসুদার সঙ্গে থাকা ছেলে মাহিন (১০)।

বিজ্ঞাপন

রোববার (১৩ অক্টোবর) সকাল ৭টার দিকে রাজমনি সিনেমা হলের পাশে ঘটনাটি ঘটে। এতে ঘটনাস্থলে মারা যান মাসুদা বেগম। আহত অবস্থায় মাহিনকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠানো হয়।

রমনা থানার উপ-পরিদর্শক (এসআই) হাবিবুর রহমান জানান, নিহত মাসুদা বেগমের বাড়ি বরিশাল জেলার মুলাদি উপজেলার চরলক্ষিপুর গ্রামে। তারা মগবাজার মধুবাগ এলাকায় ভাড়া থাকতেন। মাসুদা তার ছেলে মাহিনকে নিয়ে  লঞ্চে সকালে বরিশাল থেকে ঢাকার সদরঘাট নামেন।

এসআই হাবিবুর রহমান আরও জানান, সেখান থেকে রিকশায় মধুবাগের বাসায় যাওয়ার সময় রাজমনি ক্রসিংয়ে আসলে দ্রুতগামী একটি কাভার্ডভ্যান রিকশাটিকে ধাক্কা দেয়।এসময় মাসুদা ও মাহিন রিক্সা থেকে ছিটকে পড়ে যান। কাভার্ডভ্যান মাসুদাকে চাপা দিলে ঘটনাস্থলে মারা যান তিনি। এসময় কাভার্ডভ্যানটি নিয়ে চালক  পালিয়ে যায়।

বিজ্ঞাপন

তিনি জানান, খবর পেয়ে সকালে মৃতদেহ উদ্ধার করা হয়। পরে ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে পাঠানো হয়। আহত মাহিনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে বাসায় নিয়ে গেছেন তার স্বজনরা।

সারাবাংলা/এসএসআর/আইই

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন