বৃহস্পতিবার ২১ নভেম্বর, ২০১৯ ইং , ৭ অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, ২৩ রবিউল-আউয়াল, ১৪৪১ হিজরি

বিজ্ঞাপন

ফারাহ-শেঠি, হৃত্বিক-আনুশকা প্রথমবার

অক্টোবর ১৩, ২০১৯ | ১২:২০ অপরাহ্ণ

এন্টারটেইনমেন্ট ডেস্ক

ফারাহ খান আর রোহিত শেঠি- বলিউডের দুই জায়ান্ট পরিচালক এক ছবিতে কাজ করছেন। গরম এই খবরের পেছনে আছে একটি রিমেক ছবি। অমিতাভ বচ্চনের সুপারহিট ছবি 'সত্তে পে সত্তা' রিমেক হচ্ছে। আর সেই ছবিতেই একসঙ্গে কাজ করবেন ফারাহ এবং রোহিত।

বিজ্ঞাপন

খবর আছে ছবিটির প্রধান চরিত্রে অভিনয় করবেন বর্তমান সময়ে দুর্দান্ত ফর্মে ফেরা জনপ্রিয় তারকা হৃত্বিক রোশন। তবে হৃত্বিক অবশ্য এখনো এই খবরের সত্যতা নিশ্চিত করেননি। একইভাবে বলা হচ্ছিল ছবির মূল নারী চরিত্রে অভিনয় করতে যাচ্ছেন দীপিকা অথবা আনুশকা’র  যেকোনও একজন।

ভাসা ভাসা সেই খবরে ধীরে ধরে জমাট বাঁধছে। সর্বশেষ খবর হলো, 'সত্তে পে সত্তা'র রিমেকের জন্য নিশ্চিত হয়েছেন আনুশকা শর্মা। আনুশকাও এই খবর নিশ্চিত করেছেন। আর এমনটা হলে হৃত্বিক আর আনুশকা প্রথমবারের মতো জুটি বাঁধবেন কোন ছবিতে। আর প্রযোজনা সূত্রে জানা গেছে, ২০২০ সালের শুরুর দিকে ছবিটির কাজ শুরু হবে আর মুক্তি পাবে তার পরের বছরের শুরুর দিকে।

বিজ্ঞাপন

হৃত্বিক বর্তমানে ‘ওয়ার’ ছবির তুমুল সাফল্যে ভাসছেন। অ্যাকশন ফ্লিক ঘরানার ছবিটি বক্স অফিসে দুর্দান্ত স্কোর করছে। হৃত্বিক আর টাইগার শ্রফ অভিনীত এই ছবি ইতিমধ্যে আয়ে ৩০০ কোটির ঘর ছাড়িয়েছে।
অন্যদিকে, আনুশকাকে শেষবার দেখা গেছে আনন্দ এল রাইয়ের ‘জিরো’ ছবিতে শাহরুখ খানের বিপরীতে। যদিও ছবিটি আশারনুরূপ ব্যবসা করতে পারেনি।

বিজ্ঞাপন

সারাবাংলা/পিএম

বিজ্ঞাপন
বিজ্ঞাপন