বিজ্ঞাপন

ইমরুলের ডাবলের ম্যাচ ড্র

October 13, 2019 | 5:26 pm

স্পোর্টস ডেস্ক

চলতি জাতীয় ক্রিকেট লিগের (এনসিএল) প্রথম রাউন্ডে খুলনার শেখ আবু নাসের স্টেডিয়ামে প্রথম রাউন্ডে স্বাগতিকদের বিপক্ষে খেলতে নেমে নাসির হোসেনের রংপুর বিভাগ ড্র করেছে। ড্র ম্যাচে এই আসরের প্রথম সেঞ্চুরিকে ডাবল সেঞ্চুরিতে রূপ দিয়েছেন ইমরুল কায়েস। ম্যাচ সেরার পুরস্কারও ওঠে তার হাতেই।

বিজ্ঞাপন

আগে ব্যাটিংয়ে নেমে রংপুর সবকটি উইকেট হারিয়ে তোলে ২২৭ রান। নিজেদের প্রথম ইনিংসে খুলনা ৯ উইকেট হারিয়ে ৪৫৪ রান তুলে ইনিংস ঘোষণা করে। রংপুর ৩৩ রান তুলে ১ উইকেট হারিয়ে। এরপরই দুই দলের অধিনায়ক নাসির হোসেন আর আবদুর রাজ্জাক ড্র মেনে নেন।

প্রথম ইনিংসে রংপুরের সর্বোচ্চ ইনিংস খেলেন মিডলঅর্ডারে নামা তানবীর হায়দার। ১৬২ বলে করেন ৬৪ রান। ৫০ রান করেন সোহরাওয়ার্দি শুভ। নাঈম ইসলামের ব্যাট থেকে আসে ৪৮ রান। দলপতি নাসির হোসেন ব্যাট হাতে ব্যর্থ (৪)। খুলনার পেসার আল আমিন হোসেন এবং রুবেল হোসেন দুটি করে উইকেট নেন। খুলনার দলপতি আবদুর রাজ্জাক চারটি উইকেট পান। একটি করে উইকেট পান সৌম্য সরকার এবং মইনুল হোসেন।

আরও পড়ুন: ডাবল সেঞ্চুরিতে জাতীয় দলে জোরালো দাবী তুললেন ইমরুল

বিজ্ঞাপন

ব্যাটিংয়ে নেমে খুলনার দুই ওপেনার রবিউল ইসলাম রবি এবং অভিষিক্ত ইমরানউজ্জামান তোলেন ১৩৬ রান। রবিউল ৭৬ আর ইমরান করেন ৭১ রান। তিন নম্বরে ব্যাটিংয়ে নেমে ইমরুল কায়েস অপরাজিত থাকেন ২৯ রানে। মাঝে তুষার ইমরান ২ রানে বিদায় নিলেও সৌম্য সরকার অপরাজিত থাকেন ৮ রানে। চতুর্থ দিন সৌম্য বিদায় নেন ৩৬ রান করে। আর ইমরুল ৩১৯ বলে ১৯টি চার আর ৬টি ছক্কায় করেন অপরাজিত ২০২ রান।

১৩৮.৩ ওভারে ৯ উইকেট হারিয়ে খুলনা বিভাগ ৪৫৪ রান তুলে ইনিংস ঘোষণা করে। রংপুর চতুর্থ দিন মাত্র ৯ ওভার ব্যাট করার সুযোগ পায়। ওপেনার মাইশুকুর রহমান ৭ রানে বিদায় নেন। নাসির হোসেন ২৩ আর মাহমুদুল হাসান ১ রানে অপরাজিত থাকেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমআরপি

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন