শুক্রবার ২২ নভেম্বর, ২০১৯ ইং , ৮ অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, ২৪ রবিউল-আউয়াল, ১৪৪১ হিজরি

বিজ্ঞাপন

হাসির ছলে কঠিন কথা বলবেন নওয়াজ-আথিয়া

অক্টোবর ১৪, ২০১৯ | ২:০৫ অপরাহ্ণ

এন্টারটেইনমেন্ট ডেস্ক

একজনের উচ্চতা প্রায় আকাশছোঁয়া। আরেকজন অনেকটাই খাটো। পাত্রী প্রায় হাঁটুর বয়সী পাত্রের। তবে প্রেমেরে কাছে এসব কোনো বাধাই নয়। কথা তো আছেই, মিয়া-বিবি রাজি হলে কাজী করবে কী? ফলে, সবাইকে চমকে দিয়ে, নিন্দার ধার না ধেরে বিয়েটা করেই ফেললেন নওয়াজউদ্দিন সিদ্দিকী আর আথিয়া শেট্টি।

বিজ্ঞাপন

বিবাহিত নওয়াজের আবার বিয়ের খবরে অনুরাগীরা ধাক্কা খেলেও নওয়াজ কিন্তু পাত্তাই দিচ্ছেন না। কারণ, এই বিয়ে তো রুপালি পর্দার জন্য, সিনেমায় চিত্রনাট্যের খাতিরে করেছেন। শিগগিরই মুক্তি পাচ্ছে এই জুটির নতুন ছবি ‘মোতিচুর চকনাচুর’।

এই ছবিতেই নাকি বিয়ে সেরেছেন নওয়াজ-আথিয়া। আর সেই মজার ট্রেলার সামনে আসতেই হাসতে হাসতে নাকি পেটে খিল ধরে যাচ্ছে নেটিজেনদের। এই দুই অভিনেতা ছাড়াও বিভা ছিব্বার, নভনী পরিহার, বিবেক মিশ্র, করুণা পাণ্ডেকে দেখা যাবে।

বরাবর অন্য ধারার ছবিতেই দেখা যায় নওয়াজউদ্দিনকে। হঠাৎ তার চেনা জায়গা বদলালেন কেন? প্রশ্নের উত্তরে অভিনেতা বলেন, ‘সারাক্ষণ সিরিয়াস থাকতে ভালো লাগে না। তাই এই ছবি। জোর করে কাতুকুতু দিয়ে হাসানো নয়, দৃশ্য ও সংলাপ দেখলেই হাসি পাবে দর্শকদের। তাই মন খুলে মজা করব বলে পুষ্পিন্দর চরিত্রটি করতে রাজি হয়ে গেলাম। বিয়ে বিভ্রাট যে কী ভয়ঙ্কর, এই ছবি দেখে দর্শক বুঝবেন। পুষ্পিন্দর অ্যানির এনআরআই স্বামী। একই সঙ্গে এই প্রথম আথিয়ার সঙ্গে কাজ। সব মিলিয়ে লোভ সামলানো গেল না।’

বিজ্ঞাপন

দেবমিত্র বিশওয়ালের পরিচালনায় দমফাটা হাসির এই ছবি মুক্তি পাবে ১৫ নভেম্বর। প্রযোজনায় ভায়াকম ১৮ স্টুডিও এবং উডপিকার মুভিস।

বিজ্ঞাপন

সারাবাংলা/পিএ

বিজ্ঞাপন
বিজ্ঞাপন