বিজ্ঞাপন

ঘুষ বাণিজ্যের অভিযোগে পুলিশের এসআই ক্লোজড

October 14, 2019 | 9:52 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

চুয়াডাঙ্গা: চুয়াডাঙ্গার হিজলগাড়ী পুলিশ ক্যাম্পের ইনচার্জ উপপরিদর্শক (এসআই) আফজাল হোসেনকে ক্লোজড করে পুলিশ লাইনে নেওয়া হয়েছে। প্রাথমিক তদন্তে তার বিরুদ্ধে ওঠা ঘুষ বাণিজ্যে জড়িত থাকার অভিযোগের সত্যতা পাওয়া গেছে।

বিজ্ঞাপন

সোমবার (১৪ অক্টোবর) চুয়াডাঙ্গা পুলিশ সুপার জাহিদুল ইসলাম সারাবাংলাকে এ তথ্য জানিয়েছেন। তিনি বলেন, ডিআইজি কার্যালয় (খুলনা রেঞ্জ) এসআই আফজালের বিরুদ্ধে ওঠা অভিযোগ তদন্ত করে। প্রাথমিকভাবে অনৈতিক ও অনুমোদনহীন কার্যকলাপে জড়িত থাকার প্রমাণ পাওয়া যাওয়ায় রোববার বিকেলে তাকে ক্লোজড করা হয়।

সূত্র জানায়, গত ৩০ আগস্ট রাত ৯টার দিকে কোটালী-উজলপুর সড়কের শৈলমারী মোড় থেকে আকন্দবাড়ীয়া গ্রামের শাজাহানের ছেলে বিল্লাল হোসেন এবং ইস্রাফিলের ছেলে পিল্টুকে আটক করেন এসআই আফজাল। এরপর তিনি ৩১ আগস্ট সকালে স্বজনদের সামনেই বিল্লাল ও পল্টুকে মারধর করেন এবং মামলা দেবে বলে স্বজনদের ভয় দেখিয়ে নগদ ৫০ হাজার টাকা ঘুষ নেন। বিষয়টি পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাদের কানে গেলে আফজাল হোসেন ১০ হাজার টাকা ফেরত দেন। বাকি ৪০ হাজার টাকা ৪ সেপ্টম্বর ফেরত দেবেন বলে প্রতিশ্রুতি দেন। কিন্তু তিনি প্রতিশ্রুতি রাখেননি। বিষয়টি অতিরিক্ত পুলিশ সুপার কলিমুল্লাহ নিজে তদন্ত করেন। তাতে অভিযোগের সত্যতা পান তিনি।

বিজ্ঞাপন

সারাবাংলা/এটি

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন