বিজ্ঞাপন

ইসলামপুরে সাড়াশি অভিযানে ৮০টন বন্ডেড চোরাই ফেব্রিকস আটক

October 15, 2019 | 4:20 am

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকাঃ পুরান ঢাকার ইসলামপুর এলাকার গুলশান আরা সিটিতে অভিযান চালিয়ে ৫ম তলার ৫টি গুদাম থেকে ৮০টন বন্ডেড চোরাই ফেব্রিকস আটক করেছে ঢাকা কাস্টমস বন্ড কমিশনারেট।

বিজ্ঞাপন

সোমবার (১৪ অক্টোবর) মধ্যরাতে সারাবাংলাকে বিষয়টি নিশ্চিত করেছেন ঢাকা কাস্টমস বন্ড কমিশনারেটের সহকারী কমিশনার মো আল আমিন।

তিনি জানান, কাস্টমস বন্ডের উপ-কমিশনার রেজভী আহম্মেদ, উপ-কমিশনার ফখরুল আমিন চৌধুরী, সহকারী কমিশনার আল আমিন এবং সহকারী কমিশনার আকতার হোসেন অভিযানের নেতৃত্ব দেন।  অভিযানে কাস্টমস বন্ড এর প্রায় ১০০ জন কর্মকর্তা-কর্মচারী অংশ নেয়। এছাড়াও ঢাকা মেট্টোপলিটন পুলিশ ও সিআইডি পুলিশ এই অভিযানে সহায়তা করেন। ইসলামপুর এলাকায় অবস্থিত গুলশান আরা সিটিতে ৫ম তলার ৫টি গুদাম থেকে ৮০টন বন্ডেড চোরাই ফেব্রিক্স মজুদ পাওয়া যায়। এসব ফেব্রিকস বিভিন্ন রপ্তানিমূখী গার্মেন্টস শিল্প প্রতিষ্ঠান কর্তৃক বন্ড সুবিধায় শুল্কমুক্তভাবে আমদানিপূর্বক বিদেশে রপ্তানির পরিবর্তে অবৈধভাবে ইসলামপুরের বিভিন্ন পাইকারী বাজারে বিক্রি করে দেওয়া হয়েছে।

আল আমিন আরও জানান, জব্দকৃত পণ্যের মোট মূল্য প্রায় ৫ কোটি টাকা। আটককৃত পণ্যের বিষয়ে কাস্টমস বন্ড আইনে ব্যবস্থা নেওয়া হবে এবং দোষীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

বিজ্ঞাপন

উল্লেখ্য, এর আগেও ইসলামপুরে অভিযান চালিয়ে বিপুল পরিমাণ অবৈধ বন্ডেড পণ্য আটক করেছে ঢাকা কাস্টমস বন্ড কমিশনারেট।

সারাবাংলা/ এসজে/জেএইচ

Tags: , , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন