সোমবার ১৮ নভেম্বর, ২০১৯ ইং , ৪ অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, ২০ রবিউল-আউয়াল, ১৪৪১ হিজরি

বিজ্ঞাপন

আপনি বলে দেবেন, খবরটি সত্য নয়: কোয়েল মল্লিক

অক্টোবর ১৫, ২০১৯ | ১২:৩৯ অপরাহ্ণ

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট

তৃতীয়বার ফোন করতেই সাড়া দিলেন কোয়েল মল্লিক। ওপাশ থেকে ঘুমকাতুর মিষ্টি কণ্ঠে বললেন, নমস্কার। তারপর কোনো প্রশ্ন করার আগেই নিজ থেকে বলতে শুরু করলেন, গতকাল থেকে বাংলাদেশের প্রচুর ফোন পাচ্ছি। এত ফোন রিসিভ করা সম্ভব নয়। অনেকে মেসেজ করে জানতে চাইছেন, আমি কোনো বাংলাদেশি ছবিতে অভিনয় করছি কিনা। আসলে আমি কোনো বাংলাদেশি ছবিতে কাজ করছি না। এমনকি কেউ সম্প্রতি কোনো বাংলাদেশি সিনেমায় অভিনয় করার প্রস্তাবও দেননি আমাকে। আপনি একটু সবাইকে বলে দেবেন, খবরটি সত্য নয়।


বিজ্ঞাপন

আরও পড়ুনঃ  তোরসার কণ্ঠে বিশ্ব জয়ের প্রত্যয়


সোমবার (১৪ অক্টোবর) থেকে গণমাধ্যমে চাউর হয়, পশ্চিমবঙ্গের জনপ্রিয় অভিনেত্রী কোয়েল মল্লিক বাংলাদেশি 'হ্যাকার' ছবিতে অভিনয় করছেন, যেটি পরিচালনা করবেন মালেক আফসারী।

বিজ্ঞাপন
মালেক আফসারী পরিচালিত ‘হ্যাকার’ ছবিতে অভিনয় করবেন শাকিব খান। ছবিতে অভিনয়ের পাশাপাশি প্রযোজনাও করবেন তিনি। ছবি: সংগৃহীত
মালেক আফসারী পরিচালিত ‘হ্যাকার’ ছবিতে অভিনয় করবেন শাকিব খান। ছবিতে অভিনয়ের পাশাপাশি প্রযোজনাও করবেন তিনি। ছবি: সংগৃহীত

মালেক আফসারী গতকাল গণমাধ্যমকে বলেছিলেন, শাকিব খানের এসকে ফিল্মসের নতুন ছবি ‘হ্যাকার’র নাম নিবন্ধন করেছি পরিচালক সমিতিতে। ছবিতে কোয়েল মল্লিক অভিনয় করবেন। তার সাথে প্রাথমিক আলাপও হয়েছে। চলতি বছরের ডিসেম্বরে ছবির কাজ শুরু করব।

তবে কোয়েল মল্লিক জানালেন, তিনি মালেক আফসারি নামে কোনো পরিচালককে চেনেন না। কোয়েল বলেন, আমি ওই নামের কোনো পরিচালকের নাম শুনিনি। তবে শাকিব খানকে চিনি। এর আগেও বেশ কয়েকবার গুজব উঠেছিল যে, আমি বাংলাদেশের ছবিতে অভিনয় করছি।

এদিকে কোয়েল মল্লিকের কথার পরিপ্রেক্ষিতে যোগাযোগ করা হয় মালেক আফসারীর সঙ্গে। তিনি বলেন, কোয়েল ঠিকই বলেছেন। তার সাথে আমাদের কোনো কথাবার্তা হয়নি। তবে হতে কতক্ষণ! শাকিব খানের সাথে তার ভালো সম্পর্ক। কিন্তু আমার ছবিতে কোয়েল মল্লিককেই অভিনয় করতে হবে এমন না। আমি চাই নতুন মুখ। নতুন কেউ যদি নাচ জানে তার ভেতর থেকে আমি অভিনয় বের করে নিতে পারব।

শাকিব খান প্রযোজিত ‘হ্যাকার’ ছবিটি পরিচালনা করবেন মালেক আফসারী। ছবি: সংগৃহীত
শাকিব খান প্রযোজিত ‘হ্যাকার’ ছবিটি পরিচালনা করবেন মালেক আফসারী। ছবি: সংগৃহীত

গণমাধ্যমে প্রকাশিত মন্তব্য সম্পর্কে তিনি বলেন, কোয়েল মল্লিকের সাথে কাজ করার কথা হচ্ছিল ‘পাসওয়ার্ড’ ছবির আগে থেকে। তখন আমরা মিটিং করছিলাম। সেসময় কলকাতা থেকে কোয়েল মল্লিক ফোন করেছিলেন শাকিব খানকে। কথায় কথায় শাকিব খান তাকে সিনেমা করার প্রস্তাব দেন। তখন থেকে মূলত মিডিয়ায় খবরটি ছড়ায়।

এদিকে ছবির নাম ‘হ্যাকার’ নামকরন প্রসঙ্গে আফসারী বলেন, গতকাল শিল্পী সমিতিতে মিশা ছবির গল্পের প্রথম অংশটুকু শুনেই বলেন, ছবির নাম ‘হ্যাকার’ হওয়া উচিত। সাথে সাথে তিনি মো. ইকবালকে নিয়ে পরিচালক সমিতিতে যান এবং ছবির নাম নিবন্ধন করান। এমনকি নিবন্ধনের টাকা মিশা সওদাগর নিজে দেন।

আরও পড়ুনঃ  ফজলুল হক স্মৃতি পুরস্কার পাচ্ছেন সুচন্দা ও রাফি হোসেন

বিজ্ঞাপন

সারাবাংলা/আরএসও

বিজ্ঞাপন
বিজ্ঞাপন