বিজ্ঞাপন

শিশু তুহিন হত্যায় মায়ের মামলা, বাবা-চাচাসহ ৬ জনকে জিজ্ঞাসাবাদ

October 15, 2019 | 2:05 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট:

সুনামগঞ্জ: শিশু তুহিন হাসান হত্যাকাণ্ডের ঘটনায় অজ্ঞতনামা ১০ জনের বিরুদ্ধে সুনামগঞ্জের দিরাই থানায় মামলা হয়েছে। মঙ্গলবার (১৫ অক্টোবর)  তুহিনের মা মিনারা বেগম বাদী হয়ে এই মামলা দায়ের করেন বলে নিশ্চত করেছেন সুনামগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার মিজানুর রহমান। এদিকে এ ঘটনায় তুহিনের বাবা-চাচা-চাচী সহ মোট ৬ জনকে থানা হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ চলছে।

বিজ্ঞাপন

এর আগে গতকাল রাতে, রাতে দিরাই থানায় এই হত্যাকাণ্ড নিয়ে ব্রিফিং করেন জেলার অতিরিক্ত পুলিশ সুপার মিজানুর রহমান। তিনি বলেন, এদের গ্রামে বিভিন্ন বিষয় নিয়ে একাধিক মামলা রয়েছে। গ্রাম্য কোন্দল এবং প্রতিহিংসা থেকেই এই নির্মম ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে মনে করছি আমরা। যাদেরক জিজ্ঞেসাবাদের জন্য নিয়ে আসা হয়েছে তাদের মধ্যে কয়েকজন জড়িত বলেও প্রাথমিকভাবে আমরা নিশ্চিত হয়েছি।

আরও পড়ুন: ঘর থেকে তুলে নিয়ে ৫ বছরের শিশুকে নির্মমভাবে হত্যা

বিজ্ঞাপন

তিনি বলেন, শিশুটির পেটে ঢোকানো ছোরাতে যাদের নাম রয়েছে তাদের বিষয়টিও আমাদের নজরে আছে। তদন্তে পাওয়া গেলে তাদেরকেও গ্রেফতার করা হবে। আমরা বিষয়টি গুরুত্বসহকারে দেখছি যাতে নিরপরাধ কোনো লোক হয়রানির শিকার না হয়। আমরা হত্যাকান্ডের বিষয়ে অনেক তথ্য পেয়েছি। তদন্তের স্বার্থে এখন সব কিছু বলা যাচ্ছে না, পরবর্তীতে জানানো হবে।

গত রোববার (১৩ অক্টোবর) রাতে সুনামগঞ্জের দিরাইয়ের  রাজানগর ইউনিয়নের কাজাউড়া গ্রামে ঘর থেকে তুলে নিয়ে পাঁচ বছরের  শিশু তুহিনকে হত্যা করা হয়।  হত্যার পর তার লাশ গাছের সঙ্গে ঝুলিয়ে রাখা হয়। এছাড়া শিশুটির কান ও লিঙ্গ কেটে নিয়ে যায় হত্যাকারীরা।

 

সারাবাংলা/জেডএফ

বিজ্ঞাপন

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন