বুধবার ১৩ নভেম্বর, ২০১৯ ইং , ২৯ কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, ১৫ রবিউল-আউয়াল, ১৪৪১ হিজরি

বিজ্ঞাপন

চট্টগ্রামে সড়ক দুর্ঘটনায় ওষুধ ব্যবসায়ীসহ নিহত ২

অক্টোবর ১৫, ২০১৯ | ১:৫৮ অপরাহ্ণ

স্পেশাল করেসপন্ডেন্ট

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রামের আনোয়ারা উপজেলায় তিনটি গাড়ির সংঘর্ষে ওষুধ ব্যবসায়ীসহ দুজনের মৃত্যু হয়েছে। একই দুর্ঘটনায় আহত হয়েছেন আরও চারজন।

বিজ্ঞাপন

মঙ্গলবার (১৫ অক্টোবর) সকাল পৌনে ১০ টার দিকে আনোয়ারা-বাঁশখালী সড়কে আনোয়ারা উপজেলার বরুমছড়া ইউনিয়নের চেয়ারম্যানঘাটা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় নিহতরা হলেন- সুভাষ কান্তি নাথ (৫৫) এবং অজ্ঞাত এক ব্যক্তি। এছাড়া আহতরা হলেন- অটোরিকশার যাত্রী রীনা আক্তার, আমেনা খাতুন ও অজ্ঞাত এক ব্যক্তি এবং ভ্যানচালক কাউসার আলম। আহতদের অবস্থাও গুরুতর বলে জানা গেছে।

আনোয়ারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দুলাল মাহমুদ সারাবাংলাকে জানান, ‘ওষুধ বহনকারী একটি পিকআপ ভ্যানের সঙ্গে একটি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষের পর ভ্যানটি নিয়ন্ত্রণ হারিয়ে পাশে জমিতে গিয়ে পড়ে। এ সময় ওই অটোরিকশার সঙ্গে ভ্যানের পেছনে থাকা আরেকটি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই একজন মারা যান। মৃত অজ্ঞাত ব্যক্তির বয়স আনুমানিক ৪০ বছর। এছাড়া হাসপাতালে নেওয়ার পথে মারা যান সুভাষ কান্তি নাথ (৫৫) নামের আরেকজন। নিহত সুভাষ পিকআপ ভ্যানে ছিলেন।

ওসি আরও জানান, চট্টগ্রাম নগরীর হাজারী লেইনে তার ওষুধের পাইকারি দোকান আছে। এছাড়া তিনি ইউরো ফার্মা নামে চট্টগ্রামভিত্তিক একটি ওষুধ কোম্পানির মহাব্যবস্থাপক। সুভাষ হাজারী গলি ওষুধ ব্যবসায়ী কল্যাণ সমিতির কার্যকরী সম্পাদক এবং নগরীর আন্দরকিল্লা ওয়ার্ড আওয়ামী লীগের কার্যকরী কমিটিরও সদস্য।

বিজ্ঞাপন

সারাবাংলা/আরডি/পিটিএম

বিজ্ঞাপন
বিজ্ঞাপন