বুধবার ১৩ নভেম্বর, ২০১৯ ইং , ২৯ কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, ১৫ রবিউল-আউয়াল, ১৪৪১ হিজরি

বিজ্ঞাপন

১৫ বছর পূর্তিতে স্টার সিনেপ্লেক্সের নতুন শাখা

অক্টোবর ১৫, ২০১৯ | ২:৩৪ অপরাহ্ণ

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট

গত ৮ অক্টোবর পথচলার ১৫ বছর পেরিয়ে ১৬ বছরে পদার্পণ করেছে দেশের প্রথম মাল্টিপ্লেক্স সিনেমা হল ‘স্টার সিনেপ্লেক্স’। এ উপলক্ষে দর্শকদের নতুন মাল্টিপ্লেক্স উপহার দিচ্ছে তারা। ১৯ অক্টোবর রাজধানীর মহাখালীতে নবনির্মিত এসকেএস (সেনা কল্যাণ সংস্থা) টাওয়ারে চালু হচ্ছে ‘স্টার সিনেপ্লেক্স’-এর নতুন মাল্টিপ্লেক্স সিনেমা হল।

বিজ্ঞাপন

জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানের মধ্য দিয়ে ১৯ অক্টোবর সন্ধ্যায় এর উদ্বোধন হবে। ২০ অক্টোবর থেকে দর্শকরা এখানে সিনেমা দেখতে পারবেন। এটি স্টার সিনেপ্লেক্সের তৃতীয় শাখা। এর আগে ধানমন্ডির সীমান্ত সম্ভার (প্রাক্তন রাইফেলস স্কয়ার)-এ দ্বিতীয় শাখা চালু হয়েছে।


আরও পড়ুনঃ  ঢাকা মাতাবেন ফুয়াদ


রাজধানীর গুলশান, বনানী, বাড্ডা, মহাখালী, রামপুরাসহ ঢাকা উত্তরের দর্শকদের জন্য খবরটা আনন্দেরই বটে। অনেক দিন থেকে এই এলাকার দর্শকদের একটি সিনেপ্লেক্সের চাহিদা ছিলো বলে জানান কতৃপক্ষ। এবার তাদের সেই চাহিদা পুরণ হতে যাচ্ছে।

মোট তিনটি হল থাকছে এখানে। নান্দনিক পরিবেশ, সর্বাধুনিক প্রযুক্তিসম্বলিত সাউন্ড সিস্টেম, জায়ান্ট স্ক্রিনসহ বিশ্বমানের সিনেমা হলের যাবতীয় সুযোগ-সুবিধা নিয়ে হলগুলো নির্মিত হয়েছে বলে জানান স্টার সিনেপ্লেক্সের সিনিয়র ম্যানেজার, মার্কেটিং ও মিডিয়া মেসবাহ উদ্দিন আহমেদ।

তিন ক্যাটাগরির আসন বিন্যাস থাকবে। রেগুলার চেয়ারের পাশাপাশি নতুন সংযোজন হচ্ছে লাউঞ্জার এবং সেমি রিক্লাইনার ক্যাটাগরি। বিলাসবহুল এসব ক্যাটাগরিতে দর্শকরা আরো আয়েসীভাবে সিনেমা উপভোগ করতে পারবেন বলে জানান তিনি।

এ প্রসঙ্গে স্টার সিনেপ্লেক্সের চেয়ারম্যান মাহবুব রহমান রুহেল বলেন, ‘আমরা অত্যন্ত আনন্দিত যে, আমরা ঢাকায় আরেকটি মাল্টিপ্লেক্স সিনেমা হল চালু করতে যাচ্ছি। আশা করি মহাখালী ও এর আশে-পাশের দর্শকদের জন্য এটি নতুন মাত্রা যোগ করবে। পর্যায়ক্রমে ঢাকার মিরপুর, উত্তরা, পূর্বাচলসহ বিভিন্ন স্থানে আরো ২০ টি মাল্টিপ্লেক্স এবং দেশব্যাপী ১০০ টি মাল্টিপ্লেক্স নির্মাণের পরিকল্পনা রয়েছে আমাদের।’


আরও পড়ুনঃ  আপনি বলে দেবেন, খবরটি সত্য নয়: কোয়েল মল্লিক


 

বিজ্ঞাপন

সারাবাংলা/পিএ

বিজ্ঞাপন
বিজ্ঞাপন