বিজ্ঞাপন

দেয়ালে ঘুষি মেরে ইনজুরি, পাকিস্তানের বিপক্ষেও নেই মার্শ

October 15, 2019 | 3:56 pm

স্পোর্টস ডেস্ক

সামনেই পাকিস্তানের বিপক্ষে টেস্ট সিরিজ। ঘরের মাঠে অতিথি হয়ে আসছে প্রথমে শ্রীলঙ্কা আর এরপর পাকিস্তান দল। শ্রীলঙ্কা খেলবে তিনটি টি-টোয়েন্টি আর এরপরেই পাকিস্তানের বিপক্ষে টি-টোয়েন্টি আর টেস্ট সিরিজ। আর এই দুই সিরিজের অধিকাংশ ম্যাচ থেকেই ছিটকে গেলেন মিচেল মার্শ।

বিজ্ঞাপন

হাত ভেঙে ক্রিকেট থেকে কমপক্ষে ছয় সপ্তাহের জন্য ছিটকে গেছেন মিচেল মার্শ। চলতি মাসের ২৭ তারিখে শ্রীলঙ্কার বিপক্ষে তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজ শুরু। আর ৩ নভেম্বর থেকে শুরু পাকিস্তানের বিপক্ষে তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজ। এই সিরিজ শেষে ২১ নভেম্বর শুরু হবে টেস্ট সিরিজ। দুই দেশের বিপক্ষেই টি-টোয়েন্টি সিরিজ মিস করবেন মিচেল মার্শ। আর সেই সাথে শঙ্কায় আছেন পাকিস্তানের বিপক্ষে প্রথম টেস্ট খেলা নিয়েও।

শেফিল্ড শিল্ডে ওয়েস্টার্ন অস্ট্রেলিয়ার হয়ে তাসমানিয়ার বিপক্ষে খেলার সময় আউট হয়ে ড্রেসিং রুমে ফিরে যান মার্শ। আউট হয়ে হতাশ হয়ে দেয়ালে ঘুষি মেরে বসেন মার্শ। আর এতেই হাত ভেঙে যায় মার্শের।

ইনজুরি এতটাই ভয়ংকর যে কমপক্ষে ছয় সপ্তাহের জন্য মাঠের বাইরে চলে যেতে হচ্ছে এই অজি অল রাউন্ডারকে। আর এতেই পাকিস্তানের বিপক্ষে ২১ নভেম্বর শুরু হতে যাওয়া টেস্ট সিরিজের প্রথম টেস্ট থেকে ছিটকে যাচ্ছেন এই অজি।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএস

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন