বুধবার ১৩ নভেম্বর, ২০১৯ ইং , ২৯ কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, ১৫ রবিউল-আউয়াল, ১৪৪১ হিজরি

বিজ্ঞাপন

এবার কঙ্গনার নিজস্ব স্টুডিও

অক্টোবর ১৬, ২০১৯ | ১২:৪৯ অপরাহ্ণ

এন্টারটেইনমেন্ট ডেস্ক

বছর খানেক আগে কঙ্গনা রানাউত নিজস্ব প্রযোজনা প্রতিষ্ঠান তৈরির আগ্রহ প্রকাশ করেছিলেন। মুম্বাইয়ের পালি হিলে সেজন্য জমিও কিনে রেখেছিলেন তিনি। কিন্তু তখন হাতে ‘মণিকর্নিকা’সহ বেশ কিছু সিনেমা থাকায় প্রযোজনা প্রতিষ্ঠান নির্মাণের পরিকল্পনা থমকে যায়।


বিজ্ঞাপন

আরও পড়ুনঃ  চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন স্থগিতে উকিল নোটিশ


কিন্তু এবার কঙ্গনা নিজের প্রযোজনা প্রতিষ্ঠানের বিষয়ে সিরিয়াস। যে করেই হোক তিনি সেটি প্রতিষ্ঠা করতে চান। ফিল্মফেয়ারের খবর অনুযায়ি, ইতিমধ্যে কঙ্গনা প্রযোজনা প্রতিষ্ঠানের ভবন নির্মাণের কাজে হাত দিয়েছেন। কঙ্গনা জানিয়েছেন, আগামী বছর জানুয়ারি নাগাদ স্টুডিও নির্মাণের কাজ শেষ হয়ে যাবে। ইতিমধ্যে তার টিম নতুন সিনেমার প্রজেক্ট নিয়ে কাজ করতে শুরু করেছে। ভালো কিছু চিত্রনাট্য তাদের সংগ্রহে আছে।

কঙ্গনা বলেন, আমার প্রযোজনা প্রতিষ্ঠান থেকে ভালো গল্পের স্বল্প বাজেটের কিছু সিনেমা নির্মিত হবে। সেসব সিনেমায় আমি অভিনয় করব না। নতুন অভিনয়শিল্পীরা সুযোগ পাবেন। আমি সিনেমা নির্মাণের ক্ষেত্রে মেধাবীদের অগ্রাধিকার দিতে চাই।

এদিকে কম বাজেটে সিনেমা নির্মাণ প্রসঙ্গে তিনি বলেন, আমার ‘জাজমেন্টাল হ্যায় কেয়া’ ছবির বাজেট ছিল মাত্র ১০ কোটি রুপি। এই ছবিটি বক্স অফিসে ব্লকবাস্টার হয়। আয় করে ৪০ কোটি রুপি। সুতরাং কম বাজেটেও ভালো সিনেমা নির্মাণ সম্ভব। সিনেমা ছাড়াও ডিজিটাল প্ল্যাটফর্মের জন্য ওয়েব সিরিজও প্রযোজনা করার ইচ্ছা আছে বলে জানিয়েছে কঙ্গনা।

এদিকে শোনা যাচ্ছে, আবার ছবি পরিচালনা করতে যাচ্ছেন কঙ্গনা। শিগগিরই সিনেমার বিস্তারিত ঘোষণা দেওয়া হবে। এর আগে কঙ্গনা ‘মণিকার্নিকা’ সিনেমাটি যৌথভাবে পরিচালনা করেন।


আরও পড়ুনঃ  এশিয়ায় আত্মপ্রকাশ করছে কান উৎসব


 

বিজ্ঞাপন

সারাবাংলা/আরএসও/পিএম

বিজ্ঞাপন
বিজ্ঞাপন