মঙ্গলবার ১৯ নভেম্বর, ২০১৯ ইং , ৫ অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, ২১ রবিউল-আউয়াল, ১৪৪১ হিজরি

বিজ্ঞাপন

‘ম্যাট্রিক্স ফোর’-এ নতুন যোগ হলেন যারা

অক্টোবর ১৬, ২০১৯ | ২:৪৯ অপরাহ্ণ

এন্টারটেইনমেন্ট ডেস্ক

চলতি বছরের আগস্ট মাসে ম্যাট্রিক্স সিরিজের চতুর্থ কিস্তি নির্মাণের ঘোষণা আসে। তখনই জানা গিয়েছিল ম্যাট্রিক্সের আগের তিন পর্বের মতো চতুর্থ পর্বেও ‘নিও’ ও ‘ট্রিনিটি’ চরিত্রে অভিনয় করবেন কিয়ানু রিভস এবং ক্যারি-অ্যান মোস।

বিজ্ঞাপন

একটু একটু করে সময় এগোচ্ছে, একজন একজন করে যুক্ত হচ্ছেন সিনেমাটিতে। জানা গেছে, ইয়াহিয়া আবদুল-মতিন টু যুক্ত হয়েছেন ছবিতে আর সম্প্রতি ছবির সঙ্গে যুক্ত হয়েছেন নিল প্যাট্রিক হ্যারিস। খবর ভ্যারাইটি ডট কমের।


আরও পড়ুনঃ  এবার কঙ্গনার নিজস্ব স্টুডিও


ইয়াহিয়া আবদুল-মতিন টু এর আগে বেওয়াচ, দ্য গ্রেটেস্ট শো ম্যানসহ ২০১৮ সালে ডিসি এক্সটেন্ডেড ইউনিভার্সের অ্যাকুয়াম্যান ছবিতে অভিনয় করেছেন। তিনি পেশায় একজন আর্কিটেক্ট। অন্যদিকে নিল প্যাট্রিক হ্যারিস সিনেমা এবং টিভিতে অভিনয় করে জনপ্রিয়। ২০১৫ সালে তিনি অস্কার অনুষ্ঠানের উপস্থাপক ছিলেন।

বিজ্ঞাপন

ইয়াহিয়া আবদুল-মতিন টু এবং নিল প্যাট্রিক হ্যারিস ছবির কোন চরিত্রে অভিনয় করবেন তা পরিস্কার করেনি সূত্র। এমনকী ‘মরফেস’ চরিত্রটির কি হবে বা কে অভিনয় করবে তা নিয়েও কোনো ধারণা পাওয়া যায়নি। শোনা গেছে এই চরিত্রটি তুলনামূলক কম বয়সী হতে পারে।

ছবিটির প্লট কেমন হতে পারে সেটিও এখনো জানাননি ছবির সংশ্লিষ্টরা। ‘ম্যাট্রিক্স ৪’-এর গল্প ও চিত্রনাট্য লিখছেন লানা ওয়াচৌস্কি, পরিচালনাও করবেন তিনি। করবেন সহ-প্রযোজনাও। ওয়ার্নার ব্রোস পিকচার্স এবং ভিলেজ রোডশো পিকচার্স ছবিটি প্রযোজনা এবং বিশ্বব্যাপী পরিবেশনা করবে ছবিটি।

ম্যাট্রিক্স সিরিজের আগের তিন পর্ব হলো ‘দ্য ম্যাট্রিক্স’ (১৯৯৯), ‘দ্য ম্যাট্রিক্স রিলোডেট’ (মে, ২০০৩) এবং ‘দ্য ম্যাট্রিক্স রেভোলিউশন’ (নভেম্বর, ২০০৩)। ছবি তিনটি বিশ্বব্যাপী আয় করে ১.৬ বিলিয়ন ডলার।


আরও পড়ুনঃ  চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন স্থগিতে উকিল নোটিশ


 

বিজ্ঞাপন

সারাবাংলা/পিএ/পিএম

বিজ্ঞাপন
বিজ্ঞাপন