মঙ্গলবার ১২ নভেম্বর, ২০১৯ ইং , ২৮ কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, ১৪ রবিউল-আউয়াল, ১৪৪১ হিজরি

বিজ্ঞাপন

বৃহস্পতিবার ঢাকায় এসে যা করবেন ফিফা প্রেসিডেন্ট

অক্টোবর ১৬, ২০১৯ | ৭:৫৮ অপরাহ্ণ

স্পোর্টস করেসপন্ডেন্ট

ঢাকা: বাংলাদেশ সফরে বৃহস্পতিবার (১৭ অক্টোবর) আসছেন ফিফা প্রেসিডেন্ট জিয়ান্নি ইনফান্তিনো। প্রথমবারের মতো ঢাকায় আসবেন ফিফার ৯ম এই সভাপতি। সংক্ষিপ্ত এই সফরে দেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সাক্ষাতসহ দিনভর অনেক কার্যক্রমে অংশ নিবেন তিনি।

বিজ্ঞাপন

একদিনের সফরেই ঢাকায় আসছেন সুইজারল্যান্ডের এই নাগরিক। বুধবার দিবাগত রাতে ঢাকায় পৌঁছাবেন ইনফান্তিনো।

এরপর সকাল সাড়ে দশটায় গণভবনে দেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করবেন।

সাক্ষাত শেষে দুপুর সোয়া বারোটায় পরিদর্শনে যাবেন বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে) ভবনে। সেখানে ফেডারেশনের কর্মকর্তারা মিলে একটা আলোচনায় সভায়ও যোগ দিবেন তিনি। এরপর আড়াইটার দিকে রাজধানীর এক হোটেলে সংবাদ সম্মেলনে যোগ দিবেন তিনি।

সম্মেলন শেষে ওই দিন সন্ধ্যায় ঢাকা ত্যাগ করবেন তিনি।

বিজ্ঞাপন

সারাবাংলা/জেএইচ

বিজ্ঞাপন
গণতন্ত্রের জীবন্ত পোস্টার নূর হোসেনডেঙ্গু নিয়ন্ত্রণে ব্যর্থতা খুঁজতে বিচার বিভাগীয় তদন্তের নির্দেশ৮ ডিসেম্বর জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রদান করবেন প্রধানমন্ত্রীসৌদি আরবে নারীদের না পাঠানোর দাবি, ঘেরাও কর্মসূচিতে পুলিশের বাধামালয়েশিয়ায় শ্রমবাজার চালুর সিদ্ধান্ত আসতে পারে নভেম্বরের শেষেচট্টগ্রামের সেই আওয়ামী লীগ নেতা ফের কারাগারেম্যাচ ফিক্সিংয়ে জড়িতদের শ্রীলঙ্কায় ১০ বছর কারদণ্ড!‘বাংলাদেশের কর্মক্ষম জনশক্তিই বিনিয়োগের মূল আকর্ষণ’কণ্ঠ: শুধু সিনেমা নয়, একটি হেরে না যাওয়ার গল্পচট্টগ্রাম-সিলেটের সঙ্গে ট্রেন চলাচল শুরু, ৮ ট্রেনের সূচিতে বিঘ্ন সব খবর...
বিজ্ঞাপন