বিজ্ঞাপন

স্বাস্থ্য অধিদফতরের ৯ কর্মীকে দুদকে তলব

October 16, 2019 | 8:40 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: সিন্ডিকেট করে সীমাহীন দুর্নীতির মাধ্যমে বিপুল পরিমাণ অর্থ আত্মসাৎ করে বিদেশে পাচার ও জ্ঞাত আয়বহির্ভূত সম্পদ অর্জনের অভিযোগে স্বাস্থ্য অধিদফতরের ৯ কর্মকর্তা-কর্মচারীকে তলব করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)।

বিজ্ঞাপন

বুধবার (১৬ অক্টোবর) দুদকের উপপরিচালক সামছুল আলম তাদের তলব করে চিঠি পাঠিয়েছেন বলে দুদক সূত্রে জানা গেছে।

যে ৯ জনকে তলব করা হয়েছে তারা হলেন— গোপালগঞ্জ জেনারেল হাসপাতালের প্রশাসনিক কর্মকর্তা মো. ওবায়দুল, গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের স্টোর অফিসার মো. নাজিম উদ্দিন, স্বাস্থ্য অধিদফতরের গাড়িচালক মো. আবদুল মালেক, রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের হিসাবরক্ষক ইমদাদুল হক, সাতক্ষীরা মেডিকেল কলেজের ল্যাব সহকারী আবদুল হালিম, ঢাকা মেডিকেল কলেজের সচিব আনোয়ার হোসেন, কুড়িগ্রাম জেনারেল হাসাপাতালের প্রশাসনিক কর্মকর্তা মো. মোস্তাফিজুর রহমান, ইপিআইয়ের হিসাবরক্ষক মজিবুর রহমান মুনশি ও ইনস্টিটিউট অব নিউরোসায়েন্সের প্রশাসনিক কর্মকর্তা আবু সায়েম মো. ইমদাদুল হক সাদেক।

বিজ্ঞাপন

দুদক সূত্রে জানা গেছে, তলব করা প্রথম তিন জনকে ২২ অক্টোবর, পরের তিন জনকে ২৩ অক্টোবর ও শেষের তিন জনকে ২৪ অক্টোবর দুদকে হাজির হতে বলা হয়েছে। জিজ্ঞাসাবাদের দিন তাদের ব্যক্তিদের স্ত্রী ও সন্তানদের পাসপোর্ট, জাতীয় পরিচয়পত্র, পরিচয়পত্র না থাকলে জন্মনিবন্ধন সনদ এবং আয়কর রিটার্নের অনুলিপি নিয়ে আসার জন্য বলা হয়েছে দুদকের পক্ষ থেকে।

সারাবাংলা/এসজে/টিআর

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন