বিজ্ঞাপন

খারাপ আবহাওয়ায় ফিফা প্রেসিডেন্টের আসতে দেরি

October 17, 2019 | 12:59 am

স্পোর্টস ডেস্ক

বাংলাদেশ সফরে আসছেন ফিফা প্রেসিডেন্ট জিয়ান্নি ইনফান্তিনো। প্রথমবারের মতো ঢাকায় আসবেন ফিফার ৯ম এই সভাপতি। মঙ্গোলিয়া থেকে তাকে বহনকারী ব্যক্তিগত বিমানটি বুধবার (১৬ অক্টোবর) দিবাগত রাত সোয়া একটায় বাংলাদেশে পৌঁছানোর কথা থাকলেও তীব্র বাতাস আর খারাপ আবহাওয়াজনিত কারণে নির্ধারিত সময়ে আসতে পারছে না। বাংলাদেশ সময় বৃহস্পতিবার (১৭ অক্টোবর) ভোর ৪টা ৫০ মিনিটে বিমানটির অবতরণের কথা রয়েছে।

বিজ্ঞাপন

সংক্ষিপ্ত এই সফরে দেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সাক্ষাতসহ দিনভর অনেক কার্যক্রমে অংশ নেবেন তিনি। একদিনের সফরেই ঢাকায় আসছেন সুইজারল্যান্ডের এই নাগরিক।

আগের সূচি অনুযায়ী, সকাল সাড়ে দশটায় গণভবনে দেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করবেন ফিফা প্রেসিডেন্ট।

সাক্ষাত শেষে দুপুর সোয়া বারোটায় পরিদর্শনে যাবেন বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে) ভবনে। সেখানে ফেডারেশনের কর্মকর্তারা মিলে একটা আলোচনায় সভায়ও যোগ দেবেন তিনি। এরপর আড়াইটার দিকে রাজধানীর এক হোটেলে সংবাদ সম্মেলনে যোগ দেবেন তিনি। সম্মেলন শেষে সন্ধ্যায় ঢাকা ত্যাগ করবেন ফিফা প্রেসিডেন্ট।

বিজ্ঞাপন

জানা যায় লাওসের উদ্দেশে বাংলাদেশ ত্যাগ করবেন তিনি। বাংলাদেশে কোনো ফিফা সভাপতির চতুর্থ সফর এটি। এর আগে আশির দশকে হোয়াও হ্যাভেলাঞ্জ প্রথম ফিফা সভাপতি হিসেবে বাংলাদেশে এসেছিলেন। এরপর ২০০৬ ও ২০১২ সালে বাংলাদেশে এসেছিলেন সেপ ব্ল্যাটার।

সারাবাংলা/এমআরপি

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন