সোমবার ১৮ নভেম্বর, ২০১৯ ইং , ৪ অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, ২০ রবিউল-আউয়াল, ১৪৪১ হিজরি

বিজ্ঞাপন

মাতাল হয়ে ওসির কাছে গিয়ে এখন হাজতে

অক্টোবর ১৭, ২০১৯ | ১:০৮ পূর্বাহ্ণ

স্পেশাল করেসপন্ডেন্ট

চট্টগ্রাম ব্যুরো: মদ্যপ অবস্থায় চট্টগ্রাম নগরীর কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার (ওসি) রুমে ঢুকে মাতলামি করায় পঞ্চাশোর্ধ এক ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে। বুধবার (১৬ অক্টোবর) রাতে ওই ব্যক্তি থানায় ওসি মোহাম্মদ মহসীনের অফিসকক্ষে যান।

বিজ্ঞাপন

গ্রেফতার রনজিত কুমার মুৎসুদ্দী (৫৫) চট্টগ্রামের রাউজান উপজেলার মহামুনি গ্রামের মৃত আশীষ কান্তি মুৎসুদ্দীর ছেলে। তার বাসা নগরীর চন্দনপুরায় পেচু মিয়ার গলিতে।

ওসি মোহাম্মদ মহসীন সারাবাংলাকে জানান, মদ্যপ অবস্থায় আকস্মিকভাবে অফিসকক্ষে যান রনজিৎ। এ সময় ফারমান বিন হাসান নামে এক যুবক সেখানে ছিলেন। তিনি মামলা সংক্রান্ত বিষয়ে কথা বলার জন্য ওসির কাছে এসেছিলেন।

ওসি আরও জানান, 'উনি (রনজিত) ঢুকেই অসংলগ্ন কথাবার্তা শুরু করেন। বাংলা-ইংরেজি ভাষা মিশিয়ে কথাবার্তার একপর্যায়ে আমার কাছে আসা যুবক ফারমানকে বের হয়ে যাবার নির্দেশ দেন। চিৎকার-চেঁচামেচি করে তিনি বিব্রতকর পরিস্থিতি তৈরি করেন। তার মুখ থেকে মদের দুর্গন্ধ বের হচ্ছিল। এরপর আমি তাকে আটকের নির্দেশ দেই।'

বিজ্ঞাপন

ওসি জানান, মদ্যপ রনজিতের কাছে মাদক সেবনের কোনো লাইসেন্স নেই। তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে পরীক্ষায় মাদক সেবনের প্রমাণ পাওয়া যায়। এরপর তার বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/আরডি/এমআরপি

Advertisement
বিজ্ঞাপন

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন