শুক্রবার ২২ নভেম্বর, ২০১৯ ইং , ৮ অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, ২৪ রবিউল-আউয়াল, ১৪৪১ হিজরি

বিজ্ঞাপন

ঘুষের টাকাসহ সাব-রেজিস্ট্রি অফিসের দুই কর্মচারী হাতেনাতে আটক

অক্টোবর ১৭, ২০১৯ | ১:২৩ পূর্বাহ্ণ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

নওগাঁ: নওগাঁর ধামইরহাটে সাব-রেজিষ্ট্রি অফিসে দুর্নীতি দমন কমিশন (দুদক) এর ঝটিকা অভিযানে ঘুষের টাকাসহ অফিসের অফিস সহকারী ও নৈশপ্রহরীকে আটক করা হয়েছে। জানা গেছে, বিভিন্ন সময় ধামইরহাট উপজেলার সাব-রেজিষ্ট্রি অফিসের অনিয়ম দূর্নীতিসহ বিভিন্ন অভিযোগ করে এলাকাবাসী দুর্নীতি দমন কমিশনের হটলাইন ১০৬ এ ফোন করে।

বিজ্ঞাপন

অভিযোগের প্রেক্ষিতে বুধবার (১৬ অক্টোবর) সন্ধ্যায় রাজশাহী জেলার উপ-পরিচালক জাহাঙ্গীর আলমের নেতৃত্বে সহকারী পরিচালক আল-আমিনসহ দুদক টিম ধামইরহাট সাব-রেজিষ্ট্রি অফিসে অভিযান চালায়।

এ সময় ঘুষ ও অনিয়মের ২৮ হাজার ৮৮৫ টাকা গননাকালে দুদকের উপ-পরিচালক সাব-রেজিষ্ট্রি অফিসের অফিস সহকারী চকযদু গ্রামের আব্দুর রহিমের ছেলে রেজাউল ইসলাম (৫০) ও নৈশপ্রহরী চকপ্রসাদ গ্রামের নিয়াজ উদ্দিনের ছেলে এনামুল হককে (৪০) আটক করা হয়।

এ ব্যাপারে দুদকের উপ-পরিচালক জাহাঙ্গীর আলম জানান, ধামইরহাট সাব-রেজিষ্ট্রি অফিসে ২১টি দলিল সম্পাদন হয় এবং তার সরকারী ফি হিসাব অনুযায়ী ৯ হাজার ৪৮৫ টাকা কিন্তু সেখানে সরকারী ফি বাদে অতিরিক্ত ২৮ হাজার ৮৮৫ টাকা পাওয়া যায়। যা অফিস সহকারী ও নৈশপ্রহরী অনিয়ম করে এসব টাকা গ্রহণ করেছেন বলে স্বীকার করেন। সাব-রেজিস্ট্রারকেও আমরা নজরদারিতে রেখেছি। তদন্তে জড়িত পাওয়া গেলে তাকেও আইনের আওতায় আনা হবে।

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

সারাবাংলা/এমআরপি

বিজ্ঞাপন
বিজ্ঞাপন