সোমবার ১৮ নভেম্বর, ২০১৯ ইং , ৪ অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, ২০ রবিউল-আউয়াল, ১৪৪১ হিজরি

বিজ্ঞাপন

সপ্তাহ না ঘুরতেই সাইফের আরেকটি সেঞ্চুরি

অক্টোবর ১৭, ২০১৯ | ৩:৫৭ অপরাহ্ণ

স্পেশাল করেসপন্ডেন্ট

এক সপ্তাহও হয়নি ব্যাট হাতে রানের ফুলঝুরি ছুটিয়েছিলেন সাইফ হাসান। ১২ অক্টোবর কলম্বোর প্রেমাদাসা স্টেডিয়ামে স্বাগতিক শ্রীলঙ্কা ‘এ’ দলের বিপক্ষে ১১০ বলে ১১৭ রানের ঝলমলে ইনিংস খেলে বাংলাদেশ ‘এ’ দলকে শিরোপার স্বাদ পাইয়ে দিয়েছিলেন জাতীয় দলের দরজায় কড়া নাড়া এই সুদর্শন ওপেনার। ঠিক চার দিন পরে আরেকটি সেঞ্চুরি মেরে দিলেন! তবে এবারেরটি অবশ্য ঘরোয়া ক্রিকেটে।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (১৭ অক্টোবর) চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে জাতীয় ক্রিকেট লিগের দ্বিতীয় রাউন্ডে রংপুর বিভাগের বিপক্ষে মাঠে নেমেই যাদুকরি তিন সংখ্যা ছুঁয়ে ফেললেন ঢাকা বিভাগের এই টপ অর্ডার। সংখ্যাটি ছুঁতে তিনি বল খেলেছেন ১৪৫টি। যেখানে চারের মার ছিল ১২ টি ও ছয় ৩টি। স্ট্রাইক রেট ৬৯.২৩।

৭২তম ওভারে ৯৯ রানে দাঁড়িয়ে থাকা সাইফ সোহরাওয়ার্দী শুভর তৃতীয় বলটি বাউন্ডারির বাইরে পাঠিয়ে তুলে নেন ঘরোয়া মৌসুমের প্রথম সেঞ্চুরি। তার এই শতকে ভর করেই প্রথম ইনিংসে বড় সংগ্রহের পথে ঢাকা মেট্টো।

এই প্রতিবেদন লেখা পর্যন্ত ঢাকার সংগ্রহ ৩ উইকেটে ২৬৩ রান। আর সাইফ অপরাজিত আছেন ১০৯ রানে।

বিজ্ঞাপন

এরআগে,দিনের শুরুতে টস জিতে ব্যাটিংয়ে নেমে ব্যক্তিগত ৬৫ রানে সোহরাওয়ার্দী শুভর স্পিন বিষে নীল হয়ে ফিরেছেন ওপেনার রনি তালুকদার। আরেক ওপেনার আব্দুল মজিদের (১৭) শিকারিও শুভ।

এদিকে টপ অর্ডার ব্যাটসম্যান রকিবুল হাসানকে (৫৭) হামিদুল হাসানের গ্লাভসে পাঠিয়েছেন মাহমুদুল হাসান।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমআরএফ/একেএম

বিজ্ঞাপন
বিজ্ঞাপন