বিজ্ঞাপন

আত্মসমর্পণ করে জামিন পেলেন জয়নুলসহ বিএনপির ৩ নেতা

October 17, 2019 | 5:23 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: নাশকতার এক মামলায় সুপ্রিম কোর্টের সিনিয়র আইনজীবী জয়নুল আবেদীন ফারুক, ব্যারিস্টার এ এম মাহবুব উদ্দিন খোকন ও বিএনপির যুগ্ম মহাসিচব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলালের জামিন মঞ্জুর করেছেন আদালত।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (১৭ অক্টোবর) শুনানি শেষে ঢাকা মহানগর আদালতে আত্মসমর্পণ করে জামিন আবেদন করলে হাকিম রাজেশ চৌধুরী তা মঞ্জুর করেন।

এদিন আসামিদের পক্ষে গোলাম মোস্তফা খান, তাহেরুল ইসলাম তৌহি, খায়রুল কবীরসহ প্রমুখ আইনজীবীরা শুনানিতে অংশ নেন। মামলার বিষয়ের আইনজীবীরা জানান, মামলায় আসামিরা চার্জশিট দাখিল পর্যন্ত হাইকোর্ট থেকে জামিন নিয়েছেন। চার্জশিট দাখিল হওয়ায় আত্মসমর্পণ করে জামিন আবেদন করেন তারা। আদালত তাদের জামিন মঞ্জুর করেন।

বিজ্ঞাপন

উল্লেখ্য, ২০১৮ সালের ৮ ফেব্রুয়ারি রাজধানীল বকশী বাজার এলাকায় বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার অরফানেজ ট্রাস্ট মামলার রায়কে কেন্দ্র করে এক থেকে দেড় হাজার নেতাকর্মী জড়ো হয়ে গাড়ী ভাঙচুর করে এবং যানবাহন চলাচলে প্রতিবন্ধকতা সৃষ্টি করে। এ ঘটনায় রমনা থানার উপ-পরিদর্শক (এসআই) দীপংকর দাস মামলাটি দায়ের করেন।

চলতি বছরে ১৭ এপ্রিল মামলাটি তদন্ত করে একই থানার উপ-পরিদর্শক (এসআই) সাইদুর রহমান এ তিন আসামিসহ আফরোজা আব্বাস, শ্যামা ওবায়েদ, ফজলুল হক মিলন, সুলতান সালাউদ্দিন টুকুসহ ১০০ জনের বিরুদ্ধে আদালতে চার্জশিট দাখিল করেন।

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন