বুধবার ১৩ নভেম্বর, ২০১৯ ইং , ২৯ কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, ১৫ রবিউল-আউয়াল, ১৪৪১ হিজরি

বিজ্ঞাপন

র‌্যাব কার্যালয়ে সম্রাট

অক্টোবর ১৭, ২০১৯ | ৫:৪৯ অপরাহ্ণ

স্টাফ করেসপন্ডেন্ট

বিজ্ঞাপন

ঢাকা: ছয়মাসের কারাদণ্ড প্রাপ্ত ঢাকা দক্ষিণ মহানগর যুবলীগ নেতা ইসমাইল হোসেন চৌধুরী সম্রাটকে জিজ্ঞাসাবাদের জন্য ডিবি কার্যালয় থেকে র‌্যাব-১ এর কার্যালয়ে নেওয়া হয়েছে।

বৃহস্পতিবার (১৭ অক্টোবর) সম্রাটকে উত্তরায় র‌্যাব-১ এর কার্যালয়ে নেওয়া হয়। র‌্যাবের মিডিয়া উইংয়ের সহকারী পরিচালক মিজানুর রহমান সারাবাংলাকে এ তথ্য নিশ্চিত করেন।

মিডিয়া উইংয়ের সহকারী পরিচালক মিজানুর রহমান জানান, সম্রাটের বিরুদ্ধে দায়ের হওয়া মামলার তদন্তভার র‌্যাবকে দেওয়া হয়েছে। এই কারণে প্রয়োজনীয় জিজ্ঞাসাবাদের জন্য সম্রাটকে র‌্যাব হেফাজতে নেওয়া হয়েছে।

গত ৬ অক্টোবর সম্রাটকে আটক করে র‌্যাব। গত ১৮ সেপ্টেম্বর র‌্যাবের ক্যাসিনোবিরোধী অভিযান শুরুর পর থেকেই দক্ষিণ যুবলীগের সভাপতি ইসমাইল সম্রাটের গ্রেফতার নিয়ে নানা গুঞ্জন ছিল। গত ২৫ সেপ্টেম্বর জাতীয় রাজস্ব বোর্ডের (এনবিআর) কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা (সিআইসি) সম্রাট ও তার স্ত্রীর ব্যাংক অ্যাকাউন্ট জব্দ করতে বাংলাদেশ ব্যাংককে চিঠি দেয়।

গত ১৮ সেপ্টেম্বর বিকেলে রাজধানীর মতিঝিলে ইয়ং মেনস ক্লাবে প্রথম অভিযান শুরু করে র‌্যাব। ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সাংগঠনিক সম্পাদক খালেদ মাহমুদ ভূঁইয়া সেখানে অবৈধ ক্যাসিনো চালাতেন। ওই একইসময়ে গুলশানে খালেদের বাসাতেও অভিযান চালানো হয়। সেখান থেকে সন্ধ্যায় আটক করা হয় তাকে।

পরে মতিঝিলের ক্লাব পাড়ার ঐতিহ্যবাহী ঢাকা ওয়ান্ডারার্স ক্লাব, মুক্তিযোদ্ধা সংসদ ক্লাব, ধানমন্ডির কলাবাগান ক্লাবসহ উত্তরা-বনানী-গুলশানের বেশকিছু ক্লাবের অবৈধ ক্যাসিনোতেও অভিযান চালানো হয়। প্রতিটি ক্যাসিনো থেকেই উদ্ধার করা হয় বিপুল পরিমাণ মদ, বিয়ার, সিগারেটসহ নেশাজাতীয় দ্রব্য।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএইচ/একে

বিজ্ঞাপন
বিজ্ঞাপন