বিজ্ঞাপন

চবিতে আন্তঃবিভাগ বিতর্ক প্রতিযোগিতা শুরু শুক্রবার

October 17, 2019 | 6:01 pm

চবি করেসপন্ডেন্ট

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ডিবেটিং সোসাইটি (সিইউডিএস) উদ্যোগে আগামী ১৮ অক্টোবর (শুক্রবার) ও ১৯ অক্টোবর (শনিবার) দুই দিনব্যাপী ডিএনসি-সিইউডিএস আন্তঃবিভাগ বিতর্ক প্রতিযোগিতা- ২০১৯ শুরু হচ্ছে।

বিজ্ঞাপন

এছাড়াও ‘মাদক নিয়ন্ত্রণ অধিদফতর’ এর সহযোগিতায় ২২ অক্টোবর দুপুর ১২টায় বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় লাইব্রেরি অডিটোরিয়ামে ‘জীবনকে ভালোবাসুন, মাদক হতে দূরে থাকুন’ বিষয়ক একটি সেমিনার ও র‌্যালিও আয়োজনও করা হবে। বিশ্ববিদ্যালয় বিভিন্ন বিভাগ থেকে বাংলা বিতর্কে ২৭টি দল ও ইংরেজি বিতর্কে ২৪টি দল অংশ নেবে।

বৃহস্পতিবার (১৭ অক্টোবর) দুপুরে বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির কার্যালয়ে সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান সংগঠনটির সভাপতি হিমাদ্রী শেখর নাথ।

লিখিত বক্তব্যে বলা হয়, যুক্তিভিত্তিক তরুণ প্রজন্ম গড়ে তোলার প্রয়াসে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের জন্য প্রতিবছর আন্তঃবিভাগ বিতর্ক প্রতিযোগিতা আয়োজন করে আসছে। দুই দিনব্যাপী বাংলা ও ইংরেজি বিতর্কে প্রতিযেগিতায় প্রথমদিন ১৮ অক্টোবর বাংলা বিতর্ক ও ১৯ অক্টোবর ইংরেজী বিতর্ক অনুষ্ঠিত হবে বিশ্ববিদ্যালয় ব্যাবসায় প্রশাসন অনুষদ মিলনায়তনে।

বিজ্ঞাপন

২২ অক্টোবরে দুপুর একটায় বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় লাইব্রেরি অডিটোরিয়ামে বিতর্ক প্রতিযোগিতার ফাইনাল রাউন্ড ও সমাপনী অনুষ্ঠান অনুষ্ঠিত হবে।

অনুষ্ঠানে আইন অনুষদের ডিন ও সিইউডিএস’র মডারেটর অধ্যাপক এ বি এম আবু নোমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন- বিশ্ববিদ্যালয়ের রুটিন দায়িত্বপ্রাপ্ত উপাচার্য অধ্যাপক ড. শিরিন আখতার, মাদক নিয়ন্ত্রণ অধিদফতর চট্টগ্রাম বিভাগের অতিরিক্ত পরিচালক মো. মুজিবুর রহমান পাটোয়ারী, চট্টগ্রাম জেলার উপ-পরিচালক এ কে এম শওকত ইসলাম, চট্টগ্রাম মেট্রোপলিটনের সহ পরিচালক শামীম আহমদ।

বিজ্ঞাপন

সারাবাংলা/সিসি/এমও

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন