বিজ্ঞাপন

আইয়ুব বাচ্চু স্মরণে চ্যানেল আইতে ‘স্মৃতিদহন’

October 18, 2019 | 1:30 pm

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট

চ্যানেল আইতে আজ (১৮ অক্টোবর) প্রচার হবে দেশসেরা রকলিজেন্ড আইয়ুব বাচ্চুর প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে বিশেষ অনুষ্ঠান ‘স্মৃতিদহন’। এটি গ্রন্থনা ও উপস্থাপনায় করেছেন তানভীর তারেক। অনুষ্ঠানটি প্রচার হবে চ্যানেল আইতে রাত ৯ টা ৩০ মিনিটে।

বিজ্ঞাপন

অনুষ্ঠানে তারকারা নিজের আড্ডা আলাপের নানান প্রসঙ্গ নিয়ে গত একবছরে তাদের প্রিয় আইয়ুব বাচ্চুর না থাকা, না পাওয়া স্মৃতির দহনের গল্পগুলোই বলেছেন। অতিথি ছিলেন এলআরবি ব্যান্ডের প্রতিষ্ঠাতা সদস্য এবং এখনকার জনপ্রিয় কন্ঠশিল্পী এস আই টুটুল, এলআরবি’র বেজ গিটারিস্ট, আইয়ুব বাচ্চুর ছায়াসঙ্গী সাইদুল হাসান স্বপন। এছাড়া উপস্থিত ছিলেন এলআরবি’র জনপ্রিয় গানগুলোর  গীতিকবি লতিফুল ইসলাম শিবলী ও বাপ্পী খান।

আইয়ুব বাচ্চু’র সাথে অভিমান, আইয়ুব বাচ্চুর কাছ থেকে পাওয়া সেরা উপহার, গানের স্মৃতি, এলআরবি’র ভবিষ্যতসহ একাধিক প্রসঙ্গই এসেছে রকলিজেন্ডকে ট্রিবিউট করা এই অনুষ্ঠানে। প্রখ্যাত শিশু সাহিত্যিক আমীরুল ইসলামের পরিকল্পনায় স্মৃতিদহন অনুষ্ঠানটি পরিচালনা করেছেন জামাল রেজা।

অনুষ্ঠানটি প্রসঙ্গে তানভীর তারেক বলেন, ‘বাচ্চু ভাইয়ের চলে যাবার এক বছর পরে এমন চার জনকে সম্মিলিত করতে চেয়েছি; যাদের সাথে মূলত একজন আইয়ুব বাচ্চু তার জীবনের অধিকাংশ সময় কাটিয়েছেন। এমনকি পরিবারের সাথেও এতটা সময় কাটাননি যতটা এই চার জনের সাথে কাটিয়েছেন। তাই তাদের স্মৃতির ডালপালা অগুনতি। সেখান থেকেই কিছু অভিমান, আনন্দ, প্রাপ্তির স্মৃতিগুলো নিয়ে সাজানো হয়েছে এই অনুষ্ঠান।’

বিজ্ঞাপন

সারাবাংলা/আরএসও

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন