বিজ্ঞাপন

শতক বঞ্চিত হয়ে ইমরুল ফিরলেন আক্ষেপ নিয়ে

October 18, 2019 | 3:03 pm

স্পোর্টস ডেস্ক

ইমরুল কায়েসের ব্যাট যেন থামছেই না। জাতীয় ক্রিকেট লিগের প্রথম রাউন্ডে রংপুর বিভাগের বিপক্ষে ৩১৯ বলে ২০২ রানের অনবদ্য এক ইনিংস খেলেন। আর সেখানেই থেমে নেই ইমরুলে ব্যাট। দ্বিতীয় রাউন্ডে রাজশাহীর বিপক্ষে প্রথম ইনিংসে ব্যাট করতে নেমেই দারুণ ব্যাটিং করেছেন ইমরুল কায়েস। এবারের জাতীয় লিগে দ্বিতীয় শতক থেকে মাত্র ৭ রান দূরে থামতে হয়েছে তাকে।

বিজ্ঞাপন

টস জিতে আগে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেয় খুলনা। প্রথম দিনেই স্বাগতিক খুলনা রংপুরকে মাত্র ২৬১ রানেই অল আউট করে। আর সেখানেই সমাপ্ত হয় প্রথম দিনের খেলা। দ্বিতীয় দিনে প্রথম ইনিংসে ব্যাট করতে নেমে শুরুতেই সৌম্য সরকারের উইকেট হারায় খুলনা। এরপর উইকেটে আসেন প্রথম রাউন্ডে ডাবল সেঞ্চুরি করা ইমরুল কায়েস। আর এসেই দলের হাল ধরেন।

ব্যক্তিগত ৩৪ রানে আর এক ওপেনার আনামুল হক বিজয় দলীয় ৮২ রানে আউট হয়ে ফেরেন। এরপর তুষার ইমরানকে সঙ্গে নিয়ে বড় জুটি গড়েন ইমরুল কায়েস। ৮৪ বলে নিজের অর্ধশতক পূর্ণ করেন ইমরুল। তবে সেখানেই থেমে যায়নি কায়েসের ইনিংস। অর্ধশতককে শতকে রূপ দেয়ার চেষ্টার কমতি রাখেননি এই টাইগার ব্যাটসম্যান। তবে শতক থেকে মাত্র ৭ রান দূরে থাকতে রান আউট হয়ে ফিরে যেতে হয়েছে ইমরুলকে। প্রথম রাউন্ডে জোড়া শতক করে ভারতের বিপক্ষে আসন্ন টেস্ট সিরিজে জায়গা করে নেওয়ার জানান দিয়েছিলেন। আর দ্বিতীয় রাউন্ডের প্রথম ইনিংসেও দারুণ ব্যাটিং করে যেন হুঙ্কারই ছাড়লেন ইমরুল।

প্রথম বিভাগ ক্রিকেটে এর আগে অবশ্য ১৮টি শতক করেছেন ইমরুল কায়েস। তবে ১৯তম শতক বঞ্চিত হতে হলো এই ব্যাটসম্যানকে। দলীয় ১৬৭ রানে ফিরে যান ইমরুল কায়েস। এই রিপোর্ট লেখা অবধি খুলনা বিভাগের সংগ্রহ ৪ উইকেট হারিয়ে ১৮১ রান। খুলনা বিভাগ রংপুরের থেকে পিছিয়ে আছে মাত্র ৮০ রানে, হাতে আছে এখনও ৬ উইকেট।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএস

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন