বিজ্ঞাপন

চলন্ত বাসে ডাকাতের হামলায় চালক নিহত

February 13, 2018 | 1:09 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

বিজ্ঞাপন

আশুলিয়া: আশুলিয়ায় চলন্ত বাসে যাত্রীবেশী ডাকাতের হামলায় চালক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছে বাসের হেলপার ও সুপারভাইজার। নিহতের মরদেহ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

মঙ্গলবার ভোরে নবীনগর-চন্দ্রার শ্রীপুরে এ ঘটনা ঘটে। নিহত শাহজাহানের বাড়ি টাঙ্গাইল জেলায়। আহতরা হলেন, বাসের হেলপার বাদশা মিয়া ও সুপারভাইজার শহিদুল খান।

পুলিশ জানায়, মঙ্গলবার ভোরে নবীনগর-চন্দ্রা মহাসড়কের শ্রীপুরে ধলেশ্বরী পরিবহনের বাস থেমে থাকতে দেখে স্থানীয়রা। বাসটির ভিতরে চালক ও হেলপারকে রক্তাক্ত অবস্থায় দেখে পুলিশ খবর দেয়া হয়। খবর পেয়ে আশুলিয়া থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) ফারুক হোসেন ঘটনাস্থলে পৌছে বাসটি উদ্ধার করেন। এসময় আহতদের স্থানীয় গণস্বাস্থ কেন্দ্র হাসপাতালে পাঠানো হয়। এ সময় চালক শাহজাহান মিয়াকে মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক। আহত দুজনকে হাসপাতালে পাঠানো হয়।

বিজ্ঞাপন

এ ব্যাপারে আশুলিয়া থানার উপপরিদর্শক (এসআই) ফারুক হোসেন জানান, রাতে ধলেশ্বর পরিবহনের একটি বাস টাঙ্গাইল থেকে ঢাকা যাচ্ছিল। বাসটিতে থাকা ১৩ ডাকাত দলের সদস্য টাঙ্গাইলের মির্জাপুর থেকে যাত্রীবেশে বাসটিতে উঠেছিল। পথে শ্রীপুর এলাকায় বাসটি আসলে তারা বাসটি নিয়ন্ত্রণ নেওয়ার চেষ্টা করে।

সারাবাংলা/ এমএইচ

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন