বিজ্ঞাপন

উন্নয়নে বিএনপি অচিরেই বিলীন হয়ে যাবে: নানক

October 18, 2019 | 10:11 pm

সিনিয়র করেসপন্ডেন্ট

ঢাকা: বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের উদ্দেশে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক বলেছেন, সরকার নয়, প্রধানমন্ত্রী শেখ হাসিনার চলমান উন্নয়নে বিএনপি নামক দলটিই অচিরেই জনগণের কাছ থেকে বিলীন হয়ে যাবে।

বিজ্ঞাপন

শুক্রবার (১৮ অক্টোবর) চাঁপাইনবাবগঞ্জ শিল্পকলা একাডেমির মিলনায়তনে জেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। সভায় প্রধান বক্তা হিসাবে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও নৌ পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী।

প্রসঙ্গত, গতকাল বৃহস্পতিবার রাতে সরকারের পতন অতি নিকটে বলে মন্তব্য করেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। বিএনপি সহ-দফতর সম্পাদক বেলাল আহমেদ স্বাক্ষরিত বিবৃতিতে ফখরুল গণতান্ত্রিক অধিকার আদায়ে বিএনপি জনগণকে সঙ্গে নিয়ে আন্দোলন সংগ্রাম চালিয়ে যেতে প্রস্তুত বলেও উল্লেখ করেন।

জাহাঙ্গীর কবির নানক বলেন, ‘আমি এর আগেও চাঁপাইনবাবগঞ্জ এসেছি। আজ আমরা কিছু নেতার বক্তব্য শুনলাম। যদি এটাতে ইউনিয়ন পর্যায়ের নেতার কথা শোনার সময় থাকত তাহলে আমরা এ জেলার ভেতরের কথাগুলো আরও ভালভাবে জানতে ও বুঝতে পারতাম।’ সভানেত্রী শেখ হাসিনা দেশের সব পর্যায়ের নেতাদের খোঁজ-খবর রাখেন। দলের মূল্যায়নে নেতাকর্মীরা সমন্বয় করে কাজ করছেন কিনা সেটারও খোঁজ রাখেন বলেও জানান তিনি।

বিজ্ঞাপন

এসময় নেতাকর্মীদের কাছ বিভিন্ন বিষয়ে পরামর্শ চেয়ে নানক বলেন, ‘আমাদের নেত্রী দিন-রাত পরিশ্রম করে দেশের উন্নয়ন করার চেষ্টা করছেন। আজ যে ফরমটি পূরণ করে দিলেন, সেখানে আপনাদর সাংগঠনিক যাবতীয় তথ্য সংগ্রহ করা হলো। এটার একটা ডাটাবেজ তৈরি হবে। ডিজিটাল পদ্ধতিতে সভানেত্রী সব ম্যাসজ একযোগে তণমূলের নেতাকর্মীর কাছে পৌঁছে দেবেন।’

জেলা আওয়ামী লীগের সভাপতি মা. মঈনুদ্দীন মন্ডলের সভাপতিত্বে বর্ধিত সভায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন- বাংলাদশ আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. রোকেয়া সুলতানা, কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য নুরুল ইসলাম ঠান্ডু, মেরিনা জাহান, রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকারসহ অনেকে।

এছাড়াও সভায় উপজলা ও ইউনিয়ন পর্যায়র নেতারা বক্তব্য রাখেন। বর্ধিত সভা পরিচালনা করেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল ওদুদ।

বিজ্ঞাপন

সারাবাংলা/এনআর/এমও

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন