বিজ্ঞাপন

সূতী ভি এম পাইলট মডেল সরকারি উচ্চ বিদ্যালয়ের পুনর্মিলনী

October 19, 2019 | 3:44 am

সারাবাংলা ডেস্ক

শতবর্ষ উদযাপন উপলক্ষে পূণর্মিলনীর আয়োজন করেছে টাঙ্গাইলের ঐতিহ্যবাহী ‘সূতী ভিক্টোরি পাইলট মডেল সরকারি উচ্চ বিদ্যালয়’-এর প্রাক্তন শিক্ষার্থীরা। আগামী ৩ ও ৪ জানুয়ারি-২০২০ বিদ্যালয় মাঠে পূণর্মিলনী অনুষ্ঠিত হবে।

বিজ্ঞাপন

দুদিনব্যাপী এই আয়োজনে থাকছে সৃত্মিচারণ, আড্ডা, আলোচনা সভা, খেলাধুলা, বর্ণাঢ্য সাংস্কৃতিক অনুষ্ঠান। বর্তমান ও সাকেব শিক্ষার্থী ছাড়াও পুনর্মিলনী অনুষ্ঠানে যোগ দেবেন দেশবরেণ্য রাজনীতিবিদ, শিক্ষাবিদ ও সাংস্কৃতিক ব্যক্তিরা।

পুনর্মিলনী অনুষ্ঠানে যোগ দেওয়ার জন্য বিদ্যালয়ের সাবেক ও বর্তমান শিক্ষার্থীদের পরিবারসহ আমন্ত্রণ জানানো হচ্ছে।

বিজ্ঞাপন

শতবর্ষ উদযাপন উপলক্ষে স্মরণিকা প্রকাশ ও মিলনমেলায় আপনার উপস্থিতি নিশ্চিত করতে নিবন্ধন করুন। রেজিস্ট্রেশনের শেষ সময় ৩১ অক্টোবর-২০১৯। বিদ্যালয় প্রাঙ্গণসহ গোপালপুর, টাঙ্গাইল ও ঢাকার বিভিন্ন স্থানে নিবন্ধন ফর্ম পাওয়া যাচ্ছে।

এছাড়া অনলাইন রেজিস্ট্রেশন https://svmschool.edu.bd/ ঢাকা যোগাযোগ: ০১৮৫৯৫১৩২৮৭ অনলাইন নিবন্ধনের জন্য যোগাযোগ: ০১৯১১-৯১৯০৮৯

বিজ্ঞাপন

টাঙ্গাইল জেলার গোপালপুর উপজেলার প্রাণকেন্দ্রে বৈরাণ নদীর কোলে অবস্থিত ঐতিহ্যবাহী বিদ্যাপীঠ সূতি ভিক্টোরি মেমোরিয়াল পাইলট মডেল সরকারি উচ্চ বিদ্যালয়। ১৯২০ সালে দ্বিতীয় বিশ্বযুদ্ধে বিজয়ের স্মৃতিস্বরূপ বিদ্যালয়টি প্রতিষ্ঠিত হয়। আগামী ২০২০ সালের ২ জানুয়ারি শতবর্ষ পূর্ণ করতে যাচ্ছে বিদ্যালয়টি। দেশের রাজনীতি, শিক্ষা, ক্রীড়াঙ্গনসহ বিভিন্ন ক্ষেত্রে এই বিদ্যালয়ের শিক্ষার্থীরা রেখে চলেছে অসামান্য অবদান।

সারাবাংলা/এমআই

বিজ্ঞাপন

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন