সোমবার ১৮ নভেম্বর, ২০১৯ ইং , ৪ অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, ২০ রবিউল-আউয়াল, ১৪৪১ হিজরি

বিজ্ঞাপন

বিধ্বস্ত সাইফ আলী খানের লাল কাপ্তান

অক্টোবর ১৯, ২০১৯ | ২:১৮ অপরাহ্ণ

এন্টারটেইনমেন্ট ডেস্ক

বক্স অফিসে মুখ থুবড়ে পড়লো সাইফ আলী খানের নতুন ছবি ‘লাল কাপ্তান’। মুক্তির প্রথম দিনে ভারত জুড়ে মাত্র ৫০ লাখ রুপি আয় করেছে ছবিটি। যা কিছুদিন আগে মুক্তি পাওয়া সোনম কাপুরের ‘দ্য জয়া ফ্যাক্টর’ এর চেয়েও কম। সোনমের ছবিটি প্রথম দিনে আয় করেছিলো ৭০ লাখ রুপি।
এমনকি সাইফের ছবির সাথে একই দিনে মুক্তি পাওয়া হলিউডের ছবি ‘ম্যালিফেসেন্ট: মিস্ট্রেস অফ এভিল’ ও প্রথম দিনে বেশি ব্যবসা করেছে ভারতে। ছবিটিতে অভিনয় করেছেন অ্যাঞ্জেলিনা জোলি। আর হিন্দিতে জোলির কন্ঠ দিয়েছেন ঐশ্বরিয়া রাই।


বিজ্ঞাপন

আরও পড়ুনঃ  সিনেমায় এক হবে দুই বাংলা, আশাবাদী দুই বাংলার তারকারা


‘লাল কাপ্তান’ ছবিতে নাগা সাধু চরিত্রে অভিনয় করেছেন সাইফ আলী খান। নবদীপ সিং পরিচালিত ছবিটি প্রতিশোধ ঘরানার থ্রিলার। এতে আরও অভিনয় করেছেন জয়া হোসেন, দীপক ডব্রিয়াল ও মানব বিজ। বিশেষ একটি চরিত্রে আছেন সোনাক্ষী সিনহার।

বেশ অনেকদিন পরে নতুন ছবি নিয়ে এসেছেন সাইফ আলী খান। কিন্তু ছবিটি যে এভাবে বক্স অফিসে মুখ থুবড়ে পরবে সেটা নিশ্চয়ই ভাবেননি অভিনেতা। প্রথম দিনের ফলাফল বলছে সামনে খুব ভালো কিছু করার সম্ভাবনা নেই ছবিটির।

বিজ্ঞাপন

ওদিকে ৩০০ কোটির ঘর ছুঁই ছুঁই করছে হৃত্বিক রোশন আর টাইগার শ্রফের ছবি ‘ওয়ার’। বলিউডের বক্স অফিস বিশেষজ্ঞ তরন আদর্শ জানাচ্ছেন, ভারতের বাইরের বাজারে ইতিমধ্যে ১০০ কোটি রুপি ব্যবসা করেছে ছবিটি। আর মুক্তির তৃতীয় শুক্রবার ভারতে ছবিটির আয় প্রায় ৩ কোটি রুপি। যেখানে লাল কাপ্তান প্রথম দিন আয় করেছে মাত্র ৫০ লাখ!


আরও পড়ুনঃ  হাসপাতাল ছেড়েছেন অমিতাভ


 

বিজ্ঞাপন

সারাবাংলা/পিএম

বিজ্ঞাপন
বিজ্ঞাপন