সোমবার ১৮ নভেম্বর, ২০১৯ ইং , ৪ অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, ২০ রবিউল-আউয়াল, ১৪৪১ হিজরি

বিজ্ঞাপন

চট্টগ্রামে আগুনে পুড়ে শিশুর মৃত্যু, মা-বাবা-বোন দগ্ধ

অক্টোবর ১৯, ২০১৯ | ২:৫৭ অপরাহ্ণ

স্পেশাল করেসপন্ডেন্ট

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম নগরীতে নিজ বাসায় আগুনে পুড়ে পাঁচ বছর বয়সী এক ছেলেশিশুর মৃত্যু হয়েছে। আগুনে দগ্ধ হয়েছেন তার মা-বাবা ও বোন।

বিজ্ঞাপন

শুক্রবার (১৮ অক্টোবর) গভীর রাতে নগরীর ডবলমুরিং থানার মোল্লাপাড়ায় নিরিবিলি আবাসিক এলাকার একটি বাসায় এই অগ্নিকাণ্ড ঘটেছে।

মৃত শিশু মো. আশরাফুল আমীর হোসেনের ছেলে। আগুনে দগ্ধ আমীর হোসেন (৪৫) ও তার স্ত্রী খালেদা আক্তার (৩০) আক্তার এবং মেয়ে অনিয়া আক্তারকে (০৭) চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে।

ঘটনাস্থল পরিদর্শন করেছেন ডবলমুরিং থানার উপপরিদর্শক (এসআই) তারেক আজিজ। তিনি সারাবাংলাকে জানান, বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে ওই বাসায় রাত সাড়ে ১২টার দিকে আগুনের সূত্রপাত হয়। রাতেই অগ্নিদগ্ধ অবস্থায় চার জনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। শনিবার (১৯ অক্টোবর) সকাল সাড়ে ৭টার দিকে মারা যান আশরাফুল।

বিজ্ঞাপন

চমেক হাসপাতালের বার্ন ইউনিটের সহকারী রেজিস্ট্রার ডা. নারায়ন ধর জানিয়েছেন, শিশু আশরাফুলের শরীরের প্রায় ৩৪ শতাংশ পুড়ে গিয়েছিল। শ্বাসনালী পুড়ে যাওয়ায় তাকে বাঁচানো সম্ভব হয়নি।

এছাড়া আমীর হোসেনের শরীরের শরীরের ৮৬ শতাংশ, খালেদা ও অনিয়ার শরীরের ৫০ শতাংশ পুড়ে গেছে। তাদের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় ঢাকায় পাঠানো হচ্ছে বলে জানিয়েছেন চিকিৎসক নারায়ণ ধর।

বিজ্ঞাপন

সারাবাংলা/আরডি/টিআর

বিজ্ঞাপন
বিজ্ঞাপন